চুয়াডাঙ্গা সোমবার , ৩০ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

দালালের খপ্পরে পড়ে স্বপ্ন ভঙ্গ নাজিরের

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৩০, ২০২০ ১০:২০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, কালীগঞ্জ:
অভাবের সংসারে হাসি ফুটাবেন। যেতে চেয়েছিলেন বিদেশে। পরিবারের সদস্যদের চাহিদা পূর্ণ করবেন, কিন্তু সেই আশা আজ ফিকে হয়ে গেছে নাজির বিশ^াসের। গিয়েছিলেন সৌদি কিন্তু প্রতারকদের দেওয়া ভিসার কাগজপত্র ঠিক না হওয়ায় ফিরতে হয় দেশে। দুই প্রতারক আদম ব্যবসায়ীর খপ্পরে পড়ে সর্বশান্ত হয়ে পড়েছেন ঝিনাইদহ সদর উপজেলার পূর্ব গোবিন্দপুর গ্রামের নাজির বিশ্বাস।
গত ২৩ নভেম্বর ঝিনাইদহ সদর উপজেলার পদ্মাকর গ্রামের ইমারত বিশ্বাসের ছেলে জাহাঙ্গীর হোসেন ও মো. মোস্তফার ছেলে রিপন বিশ^াসকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন নাজির বিশ্বাস। লিগ্যাল নোটিশে তিনি উল্লেখ করেছেন, ভালো বেতনে সৌদি পাঠানোর কথা বলে ৫ লাখ ৩ হাজার টাকা জাহাঙ্গীর ও রিপন গ্রহণ করেন। কিন্তু নাজির সৌদি বিমানবন্দরে পৌঁছালে ভিসার কাগজপত্র সঠিক না হওয়ায় তাঁকে বিমান কর্তৃপক্ষ দেশে ফেরত পাঠায়। এরপর টাকা ফেরত চাইলে নাজিরকে বিভিন্নভাবে হুমকি প্রদান করা হয়। এর আগে ২০১৮ সালের সেপ্টেম্বর মাসের ৩ তারিখে ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন নাজির বিশ^াস। নাজির বিশ্বাস বলেন, ‘খুব কষ্ট করে টাকাগুলো ম্যানেজ করেছিলাম। কিন্তু তারা আমাকে ভুয়া কাগজপত্র দিয়ে সৌদি পাঠায় এরপর আবার দেশে ফেরত আসতে হয়। এখন টাকা চাইলে আমাকে নানারকম ভয়-ভীতি প্রদর্শন করেন।’ এ ব্যাপারে জানতে জাহাঙ্গীর হোসেন রিপন বিশ^াসের মোবাইলে ফোন দিলে একজনের ফোন বন্ধ ও অন্যজন ফোন রিসিভ করেননি।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।