চুয়াডাঙ্গা সোমবার , ১৩ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদ সাজানো হচ্ছে নতুন রঙে

পরিদর্শনে নবনির্বাচিত চেয়ারম্যান হযরত আলী
মোজাম্মেল শিশির, দামুড়হুদা:
ডিসেম্বর ১৩, ২০২১ ৯:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন হওয়ার পরপরই পরিষদের ভবনে রংয়ের কাজ শুরু হয়েছে। প্রস্তুতি চলছে নতুন চেয়ারম্যান ও মেম্বারদের বরণ করে নেওয়ার কাজ। গতকাল রোববার দুপুর ১২টার দিকে নবনির্বাচিত চেয়ারম্যান হযরত আলী ভোটে জয়লাভ করা সদস্যদের নিয়ে ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন।

জানা যায়, গত ১১ নভেম্বর দামুড়হুদা উপজেলার চার ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে দামুড়হুদা সদর ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হন হযরত আলী। ইউনিয়ন পরিষদের ভবনে অপরিচ্ছন্ন থাকায় নতুনভাবে সমস্ত ভবনে রংয়ের কাজ করানো হচ্ছে। নতুন করে সাজানো-গোছানো হচ্ছে। কাজ শেষ হলেই শপথ গ্রহণের মাধ্যমে দায়িত্ব পালন করবেন নবনির্বাচিত চেয়ারম্যান হযরত আলী ও সকল ওয়ার্ডের সদস্যবৃন্দ। সেই আলোকেই নবনির্বাচিত চেয়ারম্যান হযরত আলী ইউনিয়ন পরিষদের কাজের অগ্রগতি কতদূর সম্পন্ন হয়েছে, তা পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন পরিষদের সচিব শামীম রেজা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজু আহাম্মেদ রিংকু, ইউনিয়ন পরিষদের কম্পিউটার অপারেটর রাসেল, উদ্যোক্তা শাহারুল ইসলাম প্রমুখ। একই দিন দামুড়হুদা খানপাড়ার ছাত্র সমাজের খেলার প্রতি আগ্রহ বাড়ানোর জন্য দুটি ক্রিকেট খেলার ব্যাট উপহার দেন নবনির্বাচিত চেয়ারম্যান হযরত আলী।

এসময় তিনি বলেন, ‘দামুড়হুদা খাঁনপাড়া ছাত্র সমাজকে মাদক থেকে দূরে রাখতে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার প্রতি উৎসাহিত করার লক্ষে তাদের হাতে ২টি ক্রিকেট খেলার ব্যাট তুলে দিই। মাদক মুক্ত সমাজ গঠন করার লক্ষে নিরলসভাবে বিগত দিনেও কাজ করেছি, এখনও করে যাব সেই তৌফিক আল্লাহ যেন আমাকে দেয়।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।