চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১ ডিসেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদা মোক্তারপুরে বুদ্ধিপ্রতিবন্ধীকে বলাৎকারের অভিযোগ

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ১, ২০২০ ১০:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, দামুড়হুদা:
দামুড়হুদা উপজেলার মোক্তারপুরে এক বুদ্ধিপ্রতিবন্ধীকে বলাৎকারের অভিযোগ উঠেছে। মোক্তারপুর গ্রামের শুকুর আলীর ছেলে বুদ্ধিপ্রতিবন্ধী আরিফুল ইসলামকে (২৩) বলাৎকারের অভিযোগ উঠেছে একই গ্রামের আমির হোসেনের ছেলে এক সন্তানের জনক আলামিন (২৬)। এবিষয়ে আরিফুলের ভাই ফারুক হোসেন বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় মামলা করে। গত রোববার বেলা দেড়টার দিকে এ ঘটনা ঘটে।
জানা যায়, দামুড়হুদা উপজেলার মোক্তারপুর গ্রামের শুকুর আলীর ছেলে বুদ্ধিপ্রতিবন্ধী আরিফুল ইসলাম খড়ের মাঠে ঘাস কাটতে যায়। এসময় মাঠে কেউ না থাকায় সুযোগ বুঝে একই গ্রামের আমির হোসেনের ছেলে এক সন্তানের জনক আলামিন তাকে ফুসলিয়ে বলাৎকার করে। ভাইকে খুঁজতে ফারুক হোসেন মাঠে গিয়ে দেখে আলামিন তার ভাইকে বলাৎকার করছে। ফারুকের আসা টের পেয়ে আলামিন পালিয়ে যায়। ওই দিনে ফারুক হোসেন বাদী হয়ে আলামিনকে আসামি করে দামুড়হুদা মডেল থানায় মামলা করে। গতকাল সোমবার থানা পুলিশ আরিফুল ইসলামকে ডাক্তারি পরীক্ষার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে ডা. সাজিদ হাসান তার নমুনা সংগ্রহ করেন।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. সাজিদ হাসান জানান, বুদ্ধিপ্রতিবন্ধী আরিফুল ইসলামের বলাৎকারের ঘটনায় তিন সদস্যবিশিষ্ট মেডিকেল বোর্ড করা হয়েছে। তাঁর মলদ্বার থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে পরীক্ষার জন্য।
দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় আলামিনের বিরুদ্ধে মামলা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য নমুনা দেওয়া হয়েছে। আসামিকে ধরতে অভিযান অব্যহত রয়েছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।