চুয়াডাঙ্গা শনিবার , ২৩ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদা ফারিয়ার উদ্যোগে সুপার নাইন ফুটবল খেলা অনুষ্ঠিত

২ গোলে দর্শনা ফারিয়া একাদশের জয়লাভ
সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২৩, ২০২২ ৮:০০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, দামুড়হুদা: দামুড়হুদা ফারিয়ার উদ্যোগে সুপার নাইন ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে দামুড়হুদা শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। দামুড়হুদা ফারিয়া বনাম দর্শনা ফারিয়া সুপার নাইন খেলা অনুষ্ঠিত হয়। দর্শনা ফরিয়া খেলার প্রথমার্ধে ২ গোল দেন দামুড়হুদা ফারিয়াকে। খেলা শেষে দর্শনা ফারিয়া সভাপতি নেছার আহাম্মেদ ও সাধারণ সম্পাদক সানজার হাতে অতিথিরা চ্যাম্পিয়ন ট্রফি তুলে  দেন। এবং দামুড়হুদা ফারিয়ার সভাপতি মোজাম্মেল শিশির ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের হাতে রানার্স আপ ট্রফি তুলে দেন অতিথিরা।

দামুড়হুদা ফারিয়ার সভাপতি মোজাম্মেল শিশিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ এবং বিশেষ অতিথি হিসেবে দামুড়হুদা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক  এম নূরুন্নবী  উপস্থিত থেকে বিজয়ী দল ও রানার্স আপ দলের হাতে পুরস্কার তুলে দেন।

Girl in a jacket

এসময় উপস্থিত ছিলেন দামুড়হুদা ফারিয়ার সহসভাপতি ওপসোনিন কোম্পানির প্রতিনিধি ফিরোজ আহাম্মদ, সাধারণ সম্পাদক হেলথকেয়ার কোম্পানির প্রতিনিধি শহিদুল ইসলাম, সিনা কোম্পানির ডালিম, বেনহাম কোম্পানির সাইদ, এসকেফ কোম্পানির নয়ন, একমি কোম্পানির গৌতম, পপুলার কোম্পানির আবুবক্কর, এরিস্টফার্মা কোম্পানির আব্দুস সত্তার, ইউনিমেড ইউনিহেলথ কোম্পানির আসাদ, স্কয়ার কোম্পানির সোহাগ, ইনসেপ্টা কোম্পানির এমরান, রেনেটা কোম্পানির আসিক, গ্লোব কোম্পানির তৈফিক, বেস্কিমকো কোম্পানির তাপন, এশিয়াটিক কোম্পানির ডাবলু, পেট্টুন কোম্পানির রাজু আহাম্মদ, আয়ুর্বেদিক কোম্পানির সহদর মিঠুন আহাম্মে, বেনহাম কোম্পানির জিয়াউর রহমান ও দর্শনা ফারিয়ার সদস্যবৃন্দ। খেলা শেষে নৈশভোজের আয়োজন করা হয়। খেলাটি পরিচালনা করেন কোচ শহীদ আযম সধু।

 

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।