চুয়াডাঙ্গা শুক্রবার , ৮ সেপ্টেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদা-দর্শনা সড়কে ১৮ ঘন্টায় তিন দুর্ঘটনা

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ৮, ২০১৭ ১০:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

দর্শনা অফিস: দামুড়হুদা-দর্শনা সড়কের ৩ কিলোমিটারের মধ্যে ১৮ ঘন্টায় পৃথক তিনটি সড়ক দুর্ঘটনা সংঘটিত হয়েছে। বুধবার বিকাল ৪টা থেকে বৃহস্পতিবার বেলা আড়াইটার মধ্যে এসমস্ত দুর্ঘটনা ঘটে। এসব ঘটনায় একজন পথচারীসহ ৩ জন আহত হয়েছে। আহতদের মধ্যে মজিবর রহমান ওরফে মজে’র অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
পথচারী ও স্থানীয়রা জানায়, বুধবার বিকাল ৪টার দিকে চুয়াডাঙ্গা থেকে দর্শনা অভিমুখে ছেড়ে আসা একটি বালি বোঝাই ট্রাক জয়রামপর শেখপাড়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিকে থেকে অপর একটি ট্রাক তাকে চাপ দেয়। এসময় বোঝাই ট্রাকের চালক দুর্ঘটনা এড়াতে ট্রাকটি রাস্তার পাশে নামিয়ে দেয়। ট্রাকের সামনের চাকা রাস্তার পাশের খাদে পড়লে সামনের চাকার স্প্রিং পাতি ভেঙ্গে গিয়ে ট্রাকটি একটি গাছের সামনে গিয়ে থেমে যায়। ফলে অল্পের জন্য বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পায় চালকসহ ট্রাকটি।
অপর দিকে বৃহস্পতিবার সকাল পৌনে ন’টার দিকে চুয়াডাঙ্গা থেকে দর্শনা অভিমুখে ছেড়ে আসা একটি যাত্রিবাহী বাস ডুগডুগি পশুহাটের সামনে পৌঁছে রাস্তা পারাপাররত একজন পথচারীকে ধাক্কা দেয়। এ সময় পথচারী ডুগডুগি গ্রামের মৃত আঃ রহিমের ছেলে মজিবর রহমান ওরফে মজে (৫৫) রাস্তার পাশে ছিটকে পড়ে মারাত্মক আহত হন। স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠালে তার অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেলে রেফার্ড করেন। এ দুর্ঘটনার পাঁচ ঘন্টার মাথায় বেলা আড়াইটার দিকে এ স্থান থেকে মাত্র দুইশত গজ দুরে মাসুম (৫০) ও গাড্ড ু(৫৫) চুয়াডাঙ্গা থেকে মটরসাইকেযোগে দর্শনা যাওয়ার পথে রাস্তার পাশ থেকে ছুটে আসা একদল কুকুরের সাথে ধাক্কা মেরে রাস্তার উপর ছিটকে পড়ে মারাত্মক আহত হন। পথচারীরা তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতোলে পাঠিয়েছে। আহতদের বাড়ি চুয়াডাঙ্গা শহরে বলে জানা গেছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।