দামুড়হুদা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট দামুড়হুদা স্পোটিং ক্লাব ৮-১গোলে জয়ী॥

হাবিবুর রহমান,চুয়াডাঙ্গাঃ ndfgচুয়াডাঙ্গার দামুড়হুদায় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের প্রথম পর্বের ৩য় খেলায়  দামুড়হুদা স্পোটিং ক্লাব ৮-১গোলে জয়লাভ করেছে। শনিবার দামুড়হুদা ষ্টেডিয়াম মাঠে দামুড়হুদা স্পোটিং ক্লাব বনাম ঈশ্বরচন্দ্রপুর একাদশ দলের মধ্যে এই খেলা অনুষ্ঠিত হয়। খেলায় দামুড়হুদা স্পোটিং ক্লাবের তাইফুর রহমান তাইবু দলীয় ৩য় গোল ও নিজস্ব হেট্রিক করে দলকে বড় ব্যবধানে জয়ের ভুমিকা রাখেন। ও তাইবু ম্যাচ সেরা খেলুয়ার নির্বাচিত হন।
শনিবার বিকাল সাড়ে ৪টায় জেলার দামুড়হুদা ষ্টেডিয়াম মাঠে প্রথম পর্বের ৩য় খেলা দামুড়হুদ স্পোটিং ক্লাব –বনাম দর্শনার ঈম্বরচন্দ্রপুর একাদশের মধ্যে অনুষ্ঠিত হয়। খেলা শুরুর ২মিনিটের মাথায় দামুড়হুদা স্পোটিংক্লাবের তাইবু দলের প্রথম গোল করে দলকে ১-০গোলে এগিয়ে নেয় এর ১মিনিয়ে ৩য় মিনিটে রানা আরো  গোল করে দলকে ২-০ গোলে এগিয়ে নেই এরপর খেলার ৯মিনিটের মাথায় তায়বু তার দ্বীতিয় গোল ও দলের পক্ষে ৩য় গোল করে দলকে ৩-০ গোলে এগিয়ে নেয়। ২২মিনিটের মাথায় সোহাগ গোল করে দলকে ৪-০ গোলে এগিয়ে নেয় ২৮মিনিটে টোফেল দলের পক্ষে ৫ম গোল করেন গোল সংখা ৫-০ খেলার ৩১মিনিটে তাইবু তাইবু দলের ৬ষ্ট গোল করেন ও নিজের হেট্রিক পূর্ন করেন প্রমার্ধের খেলা ৬-০ গোলে শেষ হয়। এরপর দ্বীতিয়ার্ধের খেলা শুরু হলে ঈম্বরচন্দ্রপুর একাদশ গোল শোধ করতে মরিয়া হয়ে উঠলে ও কোন রকম প্রতিরোধ গড়তে পারেনি।
হাজার হাজার দর্শক এই খেলা উপোভাগ করেন এসময় খেলার মাঠের চার পাষ কানায় পূর্ন হয়ে যায়।
দ্বিতীয়আর্ধের ১০মিনিটের মাথায়  ঈশ্বরচন্দপুর একাদশের স¤্রাট ফ্রি কিক থেকে গোল করে দলের পক্ষে ৬-১ গোলে ব্যবধান কমায়। এর খেলার ৪৯ মিনিটে দামুড়হুদা স্পোটিং ক্লাবের শামিম পেনাল্টি থেকে গোল করে দলকে আবার ৭-১গোলে এগিয়ে নেয়। খেলার ৬১মিনিটের মাথায় স্পেটিং ক্লাবের বদলি খেলুয়ার  আশাদুল গোল করে দলকে ৮-১ গোলে জয় এনে দেয়। খেলায়  তাইফুর রহমান তাইবু ম্যাচ সেরা খেলুয়ার নির্বাচিত হয়।
এসময় উপস্থিত ফিলেন, খেলা পরিচালনা কমিটির আহবায়ক দামুড়হুদা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক, এম নুরুন্নবী, খেলা পরিচালনা কমিটির উপদেষ্টা ইসমাইল হোসেন, উপদেষ্টা দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান ও উপদেষ্টা যুবলীগনেতা শফিউল কবির ইউসুফ।
খোলা পরিচালনা করেন, হাফিজুর রহমান হাফিজ ,রিজু ও জাহিদ। খেলার সার্বিক তত্বাবধানে ছিলেন, দামুড়হুদা প্রেসক্লাবের সহ-সভাপতি কাজল বিদ্যানিকেতনের পরিচালক হাফিজুর রহমান কাজল, শরিফ উদ্দীন, শহিদ আজম রহমান সদু, সন্টু,ু শওকত আলী। খেলার ধারাভাষ্যে ছিলেন,শামিম খান,জাফর ইকবাল ও জানমোহাম্মদ জান্টু মাষ্টার।
সোমবার দামুড়হুদা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে অংশ নেবে দামুড়হুদার চিৎলা গোবিন্দহুদা একাদশ বনাম বি¯œুপুর একাদশ।# #