চুয়াডাঙ্গা শনিবার , ২৬ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদা উপজেলা বিএনপির কাউন্সিলের চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ

সমীকরণ প্রতিবেদনঃ
নভেম্বর ২৬, ২০২২ ৩:৫৬ অপরাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন: বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা শাখার দ্বিবার্ষিক কাউন্সিলের চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করেছে নির্বাচন কমিশন। গতকাল শুক্রবার নির্বাচন কমিশন চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ করে। চূড়ান্ত প্রার্থীরা হলেন- সভাপতি পদে উপজেলা বিএনপির সাবেক সভাপতি মো. মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক পদে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রফিকুল হাসান তনু ও সিনিয়র সহসভাপতি পদে হাউলী ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহেদ।

এদিকে, সিনিয়র যুগ্ম সম্পাদক পদে আব্দুর রাজ্জাক ও এ কে এম শামসুজ্জোহা তাঁদের প্রার্থিতা প্রত্যাহার করেছেন। এই দুই প্রার্থীর প্রার্থিতা প্রত্যাহারে চূড়ান্ত প্রার্থীরা হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করছেন সিনিয়র যুগ্ম সম্পাদক পদে মো. সদর উদ্দিন, মো. মণ্টু মিয়া ও মো. আল মাসুম বাবু এবং সাংগঠনিক সম্পাদক পদে চূড়ান্ত প্রার্থী মো. জহিরুল ইসলাম, মো. আবুল হাশেম ও মো. আব্দুল হান্নান।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।