চুয়াডাঙ্গা রবিবার , ১৩ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদা উপজেলা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির দ্বি-বার্ষিক কমিটি গঠন : প্রেসক্লাবে নূরুনবী-পলাশ : সমিতির নেতৃত্বে শরিফ-ফয়সাল

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ১৩, ২০১৭ ৬:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

দামুড়হুদা অফিস: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা প্রেসক্লাবের সদস্যদের উপস্থিতিতে শনিবার সন্ধ্যা ৭টায় সর্বসম্মতিক্রমে ১৩ সদস্য বিশিষ্ট দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। অপরদিকে, বাংলাদশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা শাখার সদস্যদর উপস্থিতিতে শনিবার রাত সাড়ে ৮টায় সর্বসম্মতিক্রম ৯ সদস্য বিশিষ্ট দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে।
দামুড়হুদা বাসষ্ট্যান্ড সংলগ্ন সিয়াম মার্কেটের দ্বিতীয় তলায় অবস্থিত উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক সাধারণ সভায় এই কমিটি গঠন করা হয়। এতে সর্বসম্মতিক্রমে সভাপতি নির্বাচিত হয়েছেন সাংবাদিক এম নূরুনবী, সহ-সভাপতি হাফিজুর রহমান কাজল। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে শামসুজ্জাহা পলাশ, সহ-সাধারন সম্পাদক হাবিবুর রহমান হবি। এছাড়া কমিটির অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন সাংগঠনিক সম্পাদক আলী আজগার সোনা, অর্থ সম্পাদক মিরাজুল ইসলাম মিরাজ, তথ্য ও যোগাযোগ সম্পাদক আব্দুর রহমান জসিম, প্রচার ও দপ্তর সম্পাদক জুবায়ের রহমান, সমাজসেবা ও ক্রীড়া সম্পাদক মেহেদি হাসান মিলন, নির্বাহী সদস্য শরীফ উদ্দীন, এমবি ফয়সাল, এস.এম সুজন ও ডা. বিল্লাল হোসেন। উপজেলা প্রেসক্লাবের আহবায়ক এম নূরুনবীর সভাপতিত্বে সিনিয়র সদস্য হাফিজুর রহমান কাজলের সঞ্চালনায় ও সদস্য আব্দুর রহমান জসিমের কোরআন তেলওয়াতের মধ্য দিয়ে সাধারণ সভার কার্যক্রমের শুভ সুচনা হয়।সাধারণ সভা ও কমিটি গঠন শেষ সাংবাদিকরা এক নৈশভোজে মিলিত হন।
অপরদিকে, শনিবার রাত সাড়ে ৮টায় দামুড়হুদা বাসষ্ট্যান্ড সংলগ্ন সিয়াম মাকের্টের দ্বিতীয় তলায় সাংবাদিক সমিতির অস্থায়ী কার্যালয় এক সাধারণ সভায় এই কমিটি গঠন করা হয়। এত সর্বসম্মতিক্রমে সভাপতি নির্বাচিত হয়েছেন সাংবাদিক শরীফ উদ্দীন, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে এম.বি ফয়সাল তানজির। এছাড়া কমিটির অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন তারা হলন, সহ-সভাপতি এসএম সুজন সহ-সম্পাদক আব্দুর রহমান জসিম, অর্থ সম্পাদক জুবায়ের রহমান, তথ্য যোগাযাগ ও প্রচার সম্পাদক মিরাজুল ইসলাম মিরাজ, নির্বাহী সদস্য এম নূরুনবী, হাফিজুর রহমান কাজল, শামসুজ্জোহা পলাশ। বাংলাদশ সাংবাদিক সমিতি দামুড়হুদা উপজেলা শাখার আহবায়ক শরিফ উদ্দীনের সভাপতিত্বে সাধারণ সভা ও কমিটি গঠন অনুষ্ঠিত হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।