চুয়াডাঙ্গা বুধবার , ৭ সেপ্টেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদা উপজেলা পরিষদ চত্ত্বর থেকে দিনদুপুরে মোটরসাইকেল চুরি!

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ৭, ২০১৬ ১২:০১ অপরাহ্ণ
Link Copied!

drferদামুড়হুদা  প্রতিনিধি: চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা  উপজেলা পরিষদের সিসি ক্যামেরার আওতাধীন এলাকা থেকে এক শিক্ষকের মোটরসাইকেল চুরি হয়েছে।
জানা গেছে, গতকাল মঙ্গলবার দামুড়হুদা উপজেলা পরিষদ চত্ত্বর থেকে চুরি যাওয়া মোটর সাইকেলটি হুদাপাড়া গ্রামের আফসার উদ্দীনের ছেলে শিক্ষক কুতুব উদ্দীনের।তিনি জয়রামপুর  ষ্টেশন সরকারী প্রাথমিক  বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে  কর্মরত আছেন।সে সুবাদে স্কুলে যাতায়াতের সুবিধার্থে  দীর্ঘদিন থেকেই দামুড়হুদা  গুলশান পাড়ায়  ভাড়া বাড়িতে বসবাস করে আসছেন। তিনি গতকাল মঙ্গলবার উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে স্কুলের কাজ থাকায় আনুমানিক দুপুর সাড়ে ১২টার  দিকে উপজেলা পরিষদে আসেন এবং উপজেলা পরিষদের  ৩য় তলায় শিক্ষা অফিসে  ঢোকেন। এ সময় চোরেরা শিক্ষকের পিছু পিছু  সিঁড়ি দিয়ে হেঁটে গিয়ে শিক্ষকের অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়। পরে  উপরে উঠা দুই চোর শিক্ষা অফিস  থেকে নিচে নেমে আসে এবং উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের ডান পাশে টিনের শেডে রাখা লাল রংয়ের হিরো হোন্ডাটি নির্বিঘেœ চুরি করে নিয়ে যায়। চুরি যাওয়া মোটরসাইকেলটির  রেজিষ্টেশন নম্বর -চুয়াডাঙ্গা :হ-১১৪৯৪৫ । মোটরসাইকেল ও দুইচোরের চুরির চিত্র উপজেলা  নির্বাহী অফিসারের সিসি ক্যামেরায় সংরক্ষিত আছে। এদিকে  উপজেলা পরিষদ চত্ত্বরে শিক্ষকের মোটরসাইকেল চুরি যাওয়ার ঘটনায় সাধারণ জনগনের মাঝে  হতাশা বিরাজ  করছে। এই ঘটনায় শিক্ষক কুতুব উদ্দীন  দামুড়হুদা  মডেল থাকায় একটি মামলা দায়ের করেছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।