দামুড়হুদা উপজেলার বিভিন্ন জনপদে গনসংযোগকালে হাশেম রেজা

434

দামুড়হুদা উপজেলার বিভিন্ন জনপদে গনসংযোগকালে হাশেম রেজা
সৎ, যোগ্য ও নির্ভীক হলে নৌকার মাঝি হওয়া সম্ভব
unnamedনৌকার মাঝি হতে হলে সবার আগে সৎ, যোগ্য ও নির্ভিক চরিত্রের অধিকারী হতে হয়, এলাকার বর্তমান নের্তৃত্বের মাঝে ঐ সকল গুনাবলী আছে কিনা সেটা পরিক্ষা করে নেয়ার জন্য দলীয় নেতা-কর্মী ও সাধারন মানুষের প্রতি আহ্বান জানিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রিয় সহ-সম্পাদক সাম্য-সম্প্রীতি ও সুন্দর-সুস্থ্য রাজনীতির প্রতীক জননেতা হাশেম রেজা বলেছেন, সময়ের পরিক্ষায় উত্তীর্ন আপনাদের সহযাত্রী হতে পারার মত নেতাকে বাছাই করুন। সুখে-দুখে সর্বক্ষেত্রে কাছে পাওয়া যাবে, সদা কর্মক্ষম ও মা-মাটির সাথে সম্পর্ক আছে এবং মেহনতি মানুষের চোখের ভাষা বুঝতে পারে এমন নেতাকে সামনে রেখে পথ চলতে শুরু করুন দেখবেন আপনারা ঠকবেননা।
জননেতা হাশেম রেজা বৃহস্পতিবার সারা দিন দামুড়হুদা উপজেলার বিভিন্ন জনপদে গনসংযোগ ও বেশ কয়েকটি পথসভায় উপস্থিত জনতার উদ্দেশ্যে এ কথাগুলি বলেন। এদিন তিনি কুড়–লগাছী, ধান্যঘরা, কার্পাসডাঙ্গা, সুবলপুর, রঘুনাথপুর, কাদিপুর, লোকনাথপুর, দর্শনা পৌর এলাকার পরানপুর, চটকাতলা, পুরাতনবাজার, মেমনগর মোড়, রামনগর, পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের পারকৃষ্ণপুর, সুলতানপুর, ছয়ঘরিয়া, ঝাঝাডাঙ্গা, নাস্তিপুর, কামারপাড়া, বাড়াদী, ছোটবলদিয়া, বড়বলদিয়া, সাড়াবাড়িয়া, মদনা, কুড়–লগাছী ইউনিয়নের বুইছিতলা, সদাবরি, নতুনগ্রাম, ঠাকুরপুর, চাকুলিয়া, ফুলবাড়ি প্রভৃতি গ্রাম ও জনপদে গনসংযোগ ও পথসভাগুলি করেন।
এসময় তার সাথে ছিলেন অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য বীর মুক্তিযোদ্ধা আওয়ামীলীগ নেতা রেজাউল করিম, কুড়–লগাছী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ই¯্রাফিল হোসেন, মশিউর রহমান, আলী রহমান, জিয়াউর রহমান, যুবলীগ নেতা জহিরুল ইসলাম,রিপন সহ শতাধীক দলীয় নেতা-কর্মী।-প্রেসবিজ্ঞপ্তি।