চুয়াডাঙ্গা শুক্রবার , ১০ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদায় ৪৫ বোতল ফেনসিডিলসহ দুই যুবক আটক

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ১০, ২০২২ ১০:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, দামুড়হুদা: দামুড়হুদায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪৫ বোতল ফেনসিডিলসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- উপজেলার পীরপুর কুল্লাহ গ্রামের সুরাজ ওরফে সুরুজ (২৪) ও একই গ্রামের হারুন আর রসিদের ছেলে আজিজুল হক প্যাঙ্গার ছেলে সজিব মোল্লা (২৩)। গতকাল বৃহস্পতিবার সকাল সাতটার দিকে কুতুবপুর কবরস্থানের নিকট থেকে তাঁদেরকে আটক করা হয়।

জানা যায়, দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে এএসআই ইমাম মোর্ত্তুজা রাজীব ফোর্স নিয়ে কুতুবপুর গ্রামস্থ কবরস্থান সংলগ্ন গালকাটা মোড়ে বটগাছের নিচে পাকা রাস্তার ওপর থেকে উপজেলার পীরপুরকুল্লা গ্রামের আজিজুল হকের ছেলে সরুজ ও একই গ্রামের হারুন অর রসিদের ছেলে সজিবকে আটক করেন। পরে তাঁদের দেহ তল্লাশী করে ৪৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেন।

আটককৃত আসামির বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। গতকালই তাঁদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ জানায়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।