চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১৫ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদায় হাতেনাতে চোর আটক, অভিযোগ না থাকায় ছেড়ে দিল পুলিশ

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১৫, ২০২২ ৮:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, দামুড়হুদা: দামুড়হুদায় আপন ব্রিকসে টিউবওয়েলের হ্যান্ডেল চুরি করার সময় হাতেনাতে ধরা পড়ল চোর। পরে সে স্বীকার করে এর আগে মোটর চুরি করে বিক্রয় করে দামুড়হুদা বাসস্ট্যান্ডে ঠান্ডুর ভাঙারির দোকানে। গতকাল বুধবার বেলা ১১টার দিকে এই ঘটনা ঘটে।

জানা যায়, দামুড়হুদা উপজেলা আপন ভাটায় কয়েকদিন আগে একটি মোটর চুরি করে যায়। গতকাল দামুড়হুদা খাঁ-পাড়ার তরিকুলের কিশোর ছেলে আপন ব্রিকসে টিউবওয়েল চুরি করতে গিয়ে ইটভাটার কর্মচারীর হাতেনাতে ধরা পড়ে। খবর পেয়ে দামুড়হুদা মডেল থানার এসআই তাপস ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশের জেরার মুখে রাব্বি স্বীকারোক্তি দেয় যে এর আগে এই ভাটা থেকে একটি মোটর চুরি করে দামুড়হুদা বাসস্ট্যান্ডে ভাঙারির দোকানদার ঠান্ডুর কাছে বিক্রয় করেছে। গতকাল ঠান্ডুর কাছে থেকে সেলাই রেঞ্জ নিয়ে ইটভাটায় টিউবওয়েল খুলতে আসে রাব্বি। তার স্বীকারোক্তিতে ঠান্ডুও স্বীকার করে যে রাব্বির তার কাছে থেকে একটি মোটর কিনেছে। পরে এসআই তাপসের উপস্থিতিতে ইটভাটা মালিকের ও চোরের সাথে আপস-মীমাংসা করে চোরকে ছেড়ে দেওয়া হয়।

দামুড়হুদা মডেল থানার এসআই তাপস বলেন, বাদী পক্ষের কোনো অভিযোগ না থাকায় চোরকে ছেড়ে দেওয়া হয়েছে। দামুড়হুদা মডেল থানার ওসি (তদন্ত) আব্দুল আল মামুন জানান, চোরটির বয়স ১২-১৩ বছর। টিউবওয়েলের মাথা চুরি হয়েছিল, তা ইটভাটা মালিক পেয়ে যাওয়ায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।