চুয়াডাঙ্গা সোমবার , ৫ সেপ্টেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদায় স্কুলছাত্র সজীব হত্যার প্রতিবাদে ঘাতকের ফাঁসীর দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ৫, ২০১৬ ১১:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

damurhuda-pictur-1দামুড়হুদা অফিস: চুয়াডাঙ্গার ভি.জে. সরকারি উচ্চ বিদ্যালয়ের মেধাবী  ছাত্র দামুড়হুদা বাজারের বস্তা ব্যাবসায়ী মৃত হাবিবুর রহমানের ছেলে মাহফুজ আলম সজীব হত্যার প্রতিবাদে ঘাতকদের গ্রেফতার ও ফাঁসীর  দাবিতে শিক্ষক, শিক্ষার্থীসহ দামুড়হুদা এলাকার সর্বস্তরের সাধারন মানুষ বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে। রোববার  সকাল ১০ টায় দামুড়হুদা বাসির উদ্দোগে দামুড়হুদা চৌরাস্থার মোড়ে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে ৮ম শ্রেনীর ছাত্র মাহফুজ আলম সজীবের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসীর দাবি জানানো হয়। দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের, সভাপতি সিরাজুল ঝন্টুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক নতিপোতা ইউপি চেয়ারম্যান আজিজুল হক আজিজ, উপজেলা ওয়ারর্কাস পাটির সভাপতি মাছুম আহাম্মেদ, দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান,সাধারন সম্পাদক, এম নুরুন্নবী, দামুড়হুদা বাজার বনিক সমিতির সদস্য আঃহালিম ভুট্টু, আঃ মালিক,আওয়ামীলীগ নেতা আমজাদ হোসেন, যুবলীগনেতা হাবিবুর রহমান হাবিব প্রমুখ। ঘন্টা ব্যাপি মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ প্রায় ১কিলোমিার রাস্তা জুড়ে সর্বস্তরের হাজার হাজার লোক মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে তখন রাস্তায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়। এর পর মানববন্ধন কারীরা মাহফুজ আলম সজীব হত্যা কারী ঘাতকদের গ্রেফতার ও ফাঁসীর  দাবিতে উপজেলা নির্বাহী অফিসার ফরিদুর রহমানের নিকট স্বারক লিপি দেন। এ সময় উপজেলা প্রশাসনের প্রায় সকল কর্মকর্তা উপস্থিত ছিলেন।
প্রসংগত ২৮ জুলাই জেলার  দামুড়হুদা উপজেলা চত্বরে বৃক্ষ  মেলা দেখতে এসে অপহৃত হন মাহফুজ আলম সজীব। মুক্তপণ বাবদ মোবাইল ফোনে ২০ লাখ টাকা দাবি করা হয়। এর পর থেকে সে নিখোঁজ ছিল। পরে ৩১ আগষ্ট  বুধবার সকালে  গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-পুলিশ সদস্যরা  চুয়াডাঙ্গা পৌর এলাকার সিএন্ডবি পাড়ার কোরবান আলির বাড়ির পায়খানার সেপটিক ট্যাংক থেকে সজীবের  লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের মামা আঃ হালিম বাদি হয়ে চুয়াডাঙ্গা আলোকদিয়া ইউপির ১নং ওয়ার্ডের মেম্বার রকিবসহ ৬জনের নাম উল্লেখ করে দামুড়হুদা মডেল থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ বাড়ির মালিক  কোরবান আলীসহ ৩ জনকে আটক করেছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।