চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৪ আগস্ট ২০১৭

দামুড়হুদায় সোলার চালিত সড়কবাতির উদ্বোধন অনুষ্ঠানে এমপি টগর:দেশের উন্ন্য়ন ধরে রাখতে হলে আবারো নৌকায় ভোট দিন

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২৪, ২০১৭ ৫:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

দামুড়হুদা অফিস: দামুড়হুদা বাসষ্টান্ড থেকে চিৎলা হাসপাতাল পর্যন্ত ২.৬ কিলোমিটার সোলার চালিত সড়কবাতির উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যা ৭টায় চুয়াডাঙ্গা-২ আসনের এমপি আলী আজগর টগর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সোলার ল্যাম্পপোষ্ট স্ট্রিটের উদ্বোধন করেন। গতকাল বুধবার সন্ধ্যা ৭টায় দামুড়হুদা উপজেলা প্রশাসনের আয়োজনে দামুড়হুদা বাসষ্টান্ড মালিক সুপার মার্কেট চত্তরে উপজেলা নির্বাহী অফিসার রফিকুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান মাও. আজিজুর রহমান, উপজেলা আ.লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু, জেলা আ. লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও পারকৃষ্ণপুর-মদনা ইউপি চেয়ারম্যান এসএম জাকারিয়া আলম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ছালমা জাহান পারুল।
প্রধান অতিথি এমপি টগর বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আশার পর দেশের যে ভাবে উন্নয়ন হয়েছে তা এর আগে আর কোন সরকার করতে পারেনি। তাই আবারো নৌকায় ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহ্বান জানান তিনি। এছাড়া বাংলাদেশ সরকারের বিভিন্ন উন্নয়নমুলক দিক তুলে ধরে গুরুত্বপুর্ণ আলোচনা করেন এমপি টগর।
উপস্থিত ছিলেন, দামুড়হুদা উপজেলা আ. লীগের ১নং যুগ্ম সম্পাদক ও জুড়ানপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, উপজেলা আঃলীগের ২নং যুগ্ন সম্পাদক ও নতিপোতা ইউপি চেয়ারম্যান আজিজুল হক, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. রফিকুল ইসলাম রান্টু, দর্শনা পৌর আ. লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সহিদুল ইসলাম, দামুড়হুদা সদর ইউনিয়ন আ. লীগের সভাপতি শহিদুল ইসলাম, কুড়ালগাছি ইউপি চেয়ারম্যান এনামুল করিম ইনু শাহ, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের আহ্বায়ক শফিউল কবির ইউসুফ, উপজেলা যুবলীগ নেতা হযরত আলী, দামুড়হুদা সদর ইউপি চেয়ারম্যান শরিফুল আলম মিল্টন, দামুড়হুদা উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম.নুরুন্নবী, থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজু আহম্মেদ রিংকুসহ আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠানটি পরিচালনা করেন দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসের নাজির হামিদুল ইসলাম।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।