চুয়াডাঙ্গা বুধবার , ২৭ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদায় সাংবাদিক শামীম রেজাকে লাঞ্ছিতের ঘটনায় মানববন্ধন

কৃষি অফিসার মনিরুজ্জামানের দ্রুত অপসারণ দাবি
সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২৭, ২০২২ ৮:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, দামুড়হুদা: দামুড়হুদায় সাংবাদিক শামীম রেজাকে লাঞ্ছিতের ঘটনায় প্রতিবাদ ও দামুড়হুদা উপজেলা কৃষি অফিসার মনিরুজ্জামান মনিরের বদলির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় সাংবাদিকদের উদ্যোগে দামুড়হুদা উপজেলা পরিষদের গেটের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি এম নুরুন্নবীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন দর্শনা প্রেসক্লাবের সভাপতি আওয়াল হোসেন, নাগরিক টিভির প্রতিনিধি ও দৈনিক সময়ের সমীকরণ-এর বার্তা সম্পাদক হুসাইন মালিক, সাংবাদিক এস এম ওসমান, মনিরুজ্জামান ধীরু, কার্পাসডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি এম এ জলিল, খায়রুল ইসলাম, হাসমত আলী, এইচএম হাকিম, মুকুল হোসেন, আব্দুস সামাদ, তানজিল ফয়সাল ও মেহেদী হাসান মিলন।

এসময় বক্তারা বলেন, একজন বিসিএস ক্যাডার হয়ে এমন ধরণের ব্যবহার কীভাবে করেন, তা আমাদের বোধগম্য নয়। তাই যত দ্রুত সম্ভব তাকে অপসারণের দাবি জানাচ্ছি।

এসময় আরও উপস্থিত ছিলেন সময় টেলিভিশনের চুয়াডাঙ্গা প্রতিনিধি মাহফুজ মামুন, দর্শনা প্রেসক্লাবের সভাপতি আওয়াল হোসেন, সাবেক সভাপতি একরামুল হক পিপুল, ধীরু বাউল, মামুন উর রশিদ, চঞ্চল মেহমুদ, দামুড়হুদা প্রেসক্লাবের সহসভাপতি মোজাম্মেলহ শিশির, অর্থ সম্পাদক শমশের আলী, সাংবাদিক শামসুজ্জোহা পলাশ, তাছির আহাম্মেদ, আতিয়ার রহমান, মিরাজুল ইসলাম মিরাজ, তানজির ফয়াসাল, বিল্লাল হোসেন, মেহেদি, রতন,  মিলন, সুজনসহ চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন এলাকার সাংবাদিকবৃন্দ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।