চুয়াডাঙ্গা রবিবার , ২৫ সেপ্টেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদায় সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা শীর্ষক অনুষ্ঠানে – এমপি টগর বর্তমান সরকার প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের ধারা অব্যাহত রেখেছে

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ২৫, ২০১৬ ১২:৫৭ অপরাহ্ণ
Link Copied!

SAM_3108

দামুড়হুদা অফিস/কার্পাসডাঙ্গা অফিস: বর্তমান শেখ হাসিনার সরকার দেশের সার্বিক উন্নয়নের কথা তুলে ধরে বলেন আওয়ামী লীগ সরকার কৃষি বান্ধব, শিল্পবান্ধব ও উন্নয়নের সরকার।  বর্তমানে চাষীরা ন্যায্যমৃল্যে পাট বিক্রি করতে পারছে। তেল ও সারের জন্য মানুষকে  লাইন দাড়াঁতে হয় না। সরকারের কথা লক্ষলক্ষ মানুষ ১০ টাকা মৃল্যে চাল কিনতে পারছে।  একটি কুচক্রিমহল এ সকল উন্নয়ন দেখতে পারছেনা। দেশের যাতে সর্বনাশ হয় তার পায়তারা করে বেড়াচ্ছে। এসব কুচক্রি মহল কেপ্রতিহত করে উন্নয়নের জন্য সকল কে সাথে নিয়ে শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে হবে। জেলা তথ্য অফিসের আয়োজনে দামুড়হুদা উপজেলার সার্বিক সহযোগিতায়  গতকাল শনিবার বেলা ১১টার দিকে কুড়ুলগাছি  ইউনিয়ন পরিষদ চত্ত্বরে  সরকারের সাফল্য অর্জনও উন্নয়ন ভাবনা শীর্ষক সভায় এ কথা বলেন অনুষ্ঠানের প্রধান অতিথি চুয়াডাঙ্গা ২-আসনে সংসদ সদস্য হাজী মো: আলী আজগার টগর।দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো:আব্দুল হালিমের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার অফিসার আবু বক্কর সিদ্দিক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান মাও: মো: আজিজুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা সুফি মো: রফিকুজ্জামান,   চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীরমুক্তিযোদ্ধা রহমতুল্ল¬া, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হাজী মো: সহিদুল হক, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সানোয়ার হোসেন,  উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রাজ কুমার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিকাশ কুমার সাহ, পারকৃষ্ণপুর -মদনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  এসএম জাকারিয়া আলম, কার্পাসডাঙ্গা ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান ভুট্ট, কুড়ুলগাছি ইউপি চেয়ারম্যান শাহ মো: এনামুল করিম ইনু, প্যানেল চেয়ারম্যান আব্দুল কাদের, নাটুদা ইউপি চেয়ারম্যান  শফিকুল ইসলাম, দামুড়হুদা সদর ইউপি চেয়ারম্যান  প্রভাষক শরিফুল ইসলাম মিল্টন। এছাড়াও উপস্থিত ছিলেন দর্শনা পৌর আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম, দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম, কুড়ুলগাছি ইউনিয়ন আ,লীগের সভাপতি আবুল হোসেন,জুড়ানপুর ইউনিয়ন আ,লীগের সভাপতি এ্যাড, রেজাউল ইসলাম রেজা, পারকেষ্টপুর মদনা ইউনিয়ন আ,লীগের সভাপতি বরকতআলী, কার্পাসডাঙ্গা ইউনিয়ন আ,লীগের সম্পাদক নজীর আহম্মেদ, হাউলি ইউনিয়নের সম্পাদক আবু সাইদ খোকন,কুড়ুলগাছি ইউনিয়নের সম্পাদক ওসমান গনি।  আ,লীগ নেতা সারোয়ার হোসেন, ইয়াচনবী, যুবলীগনেতা আব্দুস সালাম বিশ্বাস,  শহিদুল সদ্দার, আব্দুল কুদ্দুস, বিল¬াল হোসেন,উপজেলাছাত্রলীগের সম্পাদক রিংকু, ছাত্রলীগ নেতা আলআমিন,রানা, শিরিন, শেখ শাহিন প্রমুখ। অন্ষ্ঠুানটি সার্বিক পরিচালনা করেন দামুড়হুদা উপজেলা অফিসের সহকারি মো: হামিদুল ইসলাম।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।