দামুড়হুদায় লোকমোর্চা প্রকল্প ও নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

55

প্রতিবেদক, দামুড়হুদা:
দামুড়হুদায় লোকমোর্চা প্রকল্প ও নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বেলা ১১টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা লোকমোর্চার সভাপতি ও আব্দুল ওদুদ শাহ কলেজের অধ্যক্ষ কামাল হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলি মুনছুর বাবু।
প্রধান অতিথি বলেন, লোকমোর্চা কমিটির সদস্যদের দেখে আমার খুব ভালো লাগছে। এটি একটি সামাজিক সংগঠন, যা মানুষের পাশে থেকে কাজ করতে পারে। আমি এই সংগঠনের সাথে আছি। যে কোনো সময় আমার কোনো সহযোগিতা লাগলে আমি সহযোগিতার হাত বাড়িয়ে দেব।
দামুড়হুদা উপজেলা লোকমোর্চার যুগ্ম স¤পাদক মিল্টন কুমার সাহার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা. আবু হেনা মোহাম্মদ জামাল শুভ, জেলা পরিষদ সদস্য শফিউল কবির ইউসুফ, জেলা লোকমোর্চার সভাপতি অ্যাড. আলমগীর হোসেন, জীবননগর উপজেলা লোকমোর্চার সভাপতি আবুল কালাম আজাদ, হাউলী ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) নিজাম উদ্দিন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন দামুড়হুদা উপজেলা লোকমোর্চার নবাগত কমিটির সাধারণ স¤পাদক হযরত আলি। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দামুড়হুদা উপজেলা লোকমোর্চার সিনিয়র সহসভাপতি শহিদুল ইসলাম, সহসভাপতি সেলিনা আক্তার, আশরাফুল হক, যুগ্ম সাধারণ স¤পাদক হানিফ মন্ডল, ছালেহা বেগম, সাংগঠনিক স¤পাদক জাহিদ হাসান জনি, সহসাংগঠনিক স¤পাদক সেলিনা আক্তার, দপ্তর স¤পাদক ইউনুছ আলি, প্রচার স¤পাদক হাবিবুর রহমান হবি, সাহিত্য ও সাংস্কৃতি স¤পাদক বখতিয়ার হোসেন বকুল, পরিবেশ বিষয়ক স¤পাদক মোজাম্মেল হক, আইনবিষয়ক স¤পাদক অ্যাড. রেজাউল হক, টিপু সুলতান শাহ, সাজেদুর রহমান মিঠু, মাকছুদুর রহমান রতন, আহাদ আলী, রকিবুল হাসান তোতা ইউসুফ আলী, শামসুল আলমসহ দামুড়হুদা উপজেলা লোকমোর্চার নবনির্বাচিত কমিটির সকল সদস্যবৃন্দ। অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ওয়েভ ফাউন্ডেশনের সম্বনয়কারী কামরুজ্জামান যুদ্ধ।