দামুড়হুদায় লেবার সর্দারকে পিটিয়ে পাখিভ্যান ছিনতাই

22

নিজস্ব প্রতিবেদক:
দামুড়হুদায় মফসের আলী (৫৫) নামের এক লেবার সর্দারকে ভারি কাঠ বা লোহা জাতীয় অস্ত্র দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে তাঁর কাছে থাকা পাখিভ্যান ছিনতাই করার ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে পুরাপাড়া গ্রামের রাজা ব্রিক্স ইটভাটার সামনে এ ঘটনা ঘটে। গুরুতর জখম মফসের আলীর চিৎকারে ভাটার কর্মীরা ছুটে এসে তাঁকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। জখম মফসের আলী দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়নের উজিরপুর গ্রামের গাংপাড়ার মৃত আহাদ শেখের ছেলে।
জানা যায়, গতকাল সন্ধ্যায় দামুড়হুদায় একটি ট্রাকে লগ কাঠ লোড করে সহকর্মীর পাখিভ্যান চালিয়ে নিজ বাড়িতে ফিরছিলেন লেবার সর্দার মফসের আলী। পথের মধ্যে পুরাপাড়া রাজা ব্রিক্স ইট ভাটার সামনে পৌঁছালে দুর্বৃত্তদের আক্রমণের শিকার হন। দুর্বৃত্তরা মফসের আলীকে পিটিয়ে গুরুত্বর জখম করে তাঁর সঙ্গে থাকা পাখিভ্যান ও মোবাইল ছিনতাই করে পালিয়ে যায়। পরে মফসের আলীর চিকৎারে রাজা ব্রিক্স ইট ভাটার মহুরি আজিজুর রহমান ছুটে এসে তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। আজিজুর রহমান লেবার সর্দার মফসের আলীর পরিচিত হওয়ায় তাঁর পরিবারের সদস্যদের খবর দেন। পরিবারের সদস্যরা গুরুত্বর জখম মফসের আলীকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মফসের আলীকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি করেন।
মফসের আলীর ভায়ের জামায় আজমুল জানান, রাজা ভাটার মহুরি আমাদের একই এলাকার হওয়ায় তিনি আমাদেরকে খবর দেন। আমরা দ্রুত সেখানে পৌছে একটি পাখিভ্যান যোগে তাঁকে সদর হাসপাতালে নিয়। তিনি প্রতিদিনের মত কাজ শেষ করে সহকর্মীর একটি পাখিভ্যান চালিয়ে বাড়িতে আসছিলেন। আমরা তাঁর কাছে শুধু কিছু টাকা পেয়েছি, মোবাইল ও ভ্যানটি পাওয়া যায়নি। দুর্বৃত্তরা মফসের আলীর সঙ্গে থাকা পাখিভ্যান ও মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে গেছে।
মফসের আলীর আঘাতের বিষয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শাকিল আরসালান বলেন, মফসের আলীর মাথায় তিনিটি গুরুত্বর ক্ষত সৃষ্টি হয়েছে। তাঁর বাম চোখে কাঠ জাতীয় কিছুর আঘাতের চিহ্ন পাওয়া গেছে ও তাঁর একটি হাত ভেঙ্গে গেছে। তাঁকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে হাসপাতালের সার্জারি ওয়ার্ডে অবজারভেশনে রাখা হয়েছে। মফসের আলীর অবস্থার উন্নতি না হলে কাল তাঁকে উন্নত চিকিৎসার জন্য মেডিকেল মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হতে পারে।
দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক বলেন, রাজা ইট ভাটার সামনে মফসের আলীর নামের এক লেবার সর্দারকে পিটিয়ে জখম করার ঘটনা ঘটেঠে বলে জানতে পেরেছি। ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠানো হয়েছিল। কি কারণে তাঁকে জখম করা হলো তা জানা যায়নি। এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে পরবর্তী আইনানূগ ব্যবস্থা গ্রহণ করা হবে।