চুয়াডাঙ্গা সোমবার , ১৬ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদায় লাটাহাম্বারের ধাক্কায় আহত আশরাফুলের মৃত্যু

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৬, ২০২৩ ১১:২০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, দামুড়হুদা:
দামুড়হুদায় লাটাহাম্বারের ধাক্কায় আহত হওয়ার ২৯ দিন পর চিকিৎসাধীন অবস্থায় নাইট গার্ড আশরাফুল ইসলামের মৃত্যু হয়েছে। গত শনিবার রাত ১২টার দিকে ঢাকার ইসলামিয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আশরাফুল ইসলাম উপজেলার হাউলী ইউনিয়নের লোকনাথপুর গ্রামের মুংলা মিয়ার ছেলে। তিনি লোকনাথপুর সহশিক্ষা মাধ্যমিক বিদ্যালয়ের নাইটগার্ড হিসেবে কর্মরত ছিলেন।

গত ডিসেম্বর মাসের ১৬ তারিখে বিদ্যালয়ের সামনে বিজয় দিবস উদ্যাপনের সময় একটি লাটাহাম্বার আশরাফুল ইসলামকে ধাক্কা দেয়। একই সময়ে লাটাহাম্বারের ধাক্কায় ওই বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র সিজান (১৬) ও সাব্বির (১৮) নামের অপর এক যুবক গুরুতর আহত হয়। এসময় স্থানীয় ব্যক্তিরা আহত তিনজনকেই উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। উন্নত চিকিৎসার জন্য হাসপাতাল কর্তৃপক্ষ সিজানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। নাইটগার্ড আশরাফুলকে সদর হাসপাতালে রেখেই চিকিৎসা দেওয়া হচ্ছিলো। তবে অবস্থার অবনতি হলে ৬ দিন পরে তাকে রাজশাহী রেফার্ড করা হয়। পরে পরিবারের সদস্যরা তাকে ঢাকার ইসলামিয়া হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এদিকে, গতকালই রোববার যোহরের নামাজের পর লোকনাথপুর ঈদগাহ ময়দানে আশরাফুলের জানাযা শেষে স্থানীয় কবরস্থানে তার দাফনকার্য সম্পন্ন হয়েছে।

এবিষয়ে নিহত আশরাফুলের পিতা মুংলা মিয়া বলেন, ‘আমর ছেলে মারা গেছে। আমার কারো ওপর কোনো অভিযোগ নেই। অভিযোগ করেও আমার ছেলেকে তো ফিরে পাব না।’ দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, ‘এ ঘটনা সম্পর্কে থানায় লিখিত বা মৌখিকভাবে কোনো অভিযোগ হয়নি। বিষয়টি সম্পর্কে আমি অবগত নই।’

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।