দামুড়হুদায় মাদকে লাল কার্ড দেখিয়ে নিয়মিত-অনিয়মিত খেলোয়াড়দের প্রীতি ফুটবল ম্যাচ

317

এ্যাডিশনাল এসপি কলিমুল্লাহ’র গোলে অনিয়মিতদের জয়
দামুড়হদা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদায় মাদককে লাল কার্ড দেখিয়ে দামুড়হুদায় প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃস্পতিবার বিকালে দামুড়হুদা ষ্টেডিয়ামে নিয়মিত বনাম অনিয়মিত খেলোয়াড়দের নিয়ে এই প্রীতি ফুটবল অনুষ্ঠিত হয়। চুয়াডাঙ্গা জেলা অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন। এই খেয়ায় অনিয়মিত খেলোয়াড় দলের নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ ও দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রফিকুল হাসান। নিয়মিত খেলোয়াড় দলের নেতৃত্ব দেন দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস।
এসময় উপস্থিত ছিলেন দামুড়হুদা-জীবননগর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার আবু রাসেল, মধু ওস্তাদ, বাংলাদেশ সেনাবাহিনীর সাবেক খেলোয়ার ওমেগা। অনিয়মিত খেলোয়ারদের মধ্যে ছিলেন দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি সাবেক ফুটবলার হাবিবুর রহমান, সাধারন সম্পাদক বখতিয়ার রহমান বকুল, দামুড়হুদা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক এম নুরুন্নবী, এসআই নাহিরুল ইসলাম, খাইরুল কবির দিনার, ৭১ টিভির প্রতিনিধি এম এ মামুন প্রমূখ। নিয়মিত খেলোয়ারদের মধ্যে ছিলো ইমরান, আসাদুল হক, আক্কাছ আলী, শুভো, সাকিব, মাহামুদ হাসান, আরাফ, রাইবুল, সায়েম, রনি প্রমূখ।
দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাসের আয়োজনে খেলায় অনিয়মিত খেলোয়াড়েরা ১-০ গোলে জয়লাভ করেন। খেলার একমাত্র গোলটি করেন অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ।
উদ্বোধন অনুষ্ঠানের বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ বলেন শরীর ও মন ভালো রাখতে খেলাধুলার বিকল্প নেয়। বর্তমায়ে যুবসমাজ খেলাধুলার দিকে ঝুকে পড়ছে যুবসমাজকে খেলাধুলার দিকে মনোনিবেশ করে খেলার মাঠ মুখি হওয়ার জন্য আহবান জানান। তিনি এ ধরনের খেলাধুলার আয়োজন করার জন্য ওসি সুকুমার বিশ্বাসকেও ধন্যবাদ জানান।
এর আগে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকুমার বিশ্বাস বুড়ো ব্যান্ড খুলনার সৌজন্যে ৪০জন খেলোয়ারের হাতে জার্সি তুলে দেন। এসময় তিনি বলেন দামুড়হুদার প্রতিটি এলাকায় মাদককে লাল কার্ড দেখিয়ে এলাকা মাদক মুক্ত করতে প্রতিটি খেলার মাঠে এমন খেলার আয়োজন করা হবে।