চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৮ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সেমিনার

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ২৮, ২০২২ ১০:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, দামুড়হুদা: দামুড়হুদা উপজেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত পরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে সেমিনার অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বেলা ১১টার দিকে দামুড়হুদা উপজেলা পরিষদের অডিটরিয়ামের হলরুমে  এ সেমিনার অনুষ্ঠিত হয়। দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সানজিদা বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শারমিন আক্তার।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘আপনার সন্তান কোথায় যাচ্ছে, কাদের সাথে মিশছে, সেদিকে খেয়াল রাখতে হবে। সেই সাথে আপনার এলাকায় কেউ মাদক সেবন কিম্বা মাদক ব্যবসা করলে, তা সামাজিকভাবে প্রতিহিত করতে হবে এবং আইনের হাতে তুলে দিতে হবে। তাহলে কিছুটা হলেও সমাজ থেকে মাদক দূর করা সম্ভব হবে।’

এসময় উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ সহকারী পরিচালক শহিদুল ইসলাম, দামুড়হুদা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান সাহিদা খাতুন, দামুড়হুদা মডেল থানার ওসি (তদন্ত) আব্দুল আল মামুন, দর্শনা থানার ওসি (তদন্ত) আমানউল্লাহ, দর্শনা বিজিবি  কোম্পানি কমান্ডার নওশের আলী, হাউলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন, কার্পাডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল করিম, কুড়ুলগাছি  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন, দামুড়হুদা বাসস্ট্যান্ড বাজার কমিটির সভাপতি মাকসুদুর রহমান রতন, সহসভাপতি মুনতাজ আলীসহ সরকারি দপ্তরের অফিসার ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।