চুয়াডাঙ্গা সোমবার , ২৬ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদায় ভুয়া ডিবি পুলিশ পরিচয় দেওয়া তিন প্রতারক গ্রেপ্তার

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ২৬, ২০২২ ৮:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, দামুড়হুদা: দামুড়হুদায় ভুয়া গোয়েন্দা পুলিশের (ডিবি) ৩ প্রতারককে গ্রেপ্তার করেছে দর্শনা থানার পুলিশ। তাদের কাছ থেকে একটি কালো রঙের হিরো হাঙ্ক মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। গত শনিবার রাত সাড়ে নয়টার দিকে দর্শনা থানা পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি ইউনিয়নের কুড়ুলগাছি আনন্দবাজার এলাকার নুহুনবীর ছেলে আলমগীর হোসেন (৩৮), কুড়ুলগাছি পশ্চিম পাড়ার মনিরুজ্জামান লালুর ছেলে ফাহিম মুনতাসীর শাকিল (২৮) ও কুড়ুলগাছির ইউনিয়নের সদাবরী গ্রামের আবু তালেবের ছেলে ফাহিম হোসেন (২৬)। এ ঘটনায় উপজেলার কুড়ুলগাছি ইউনিয়নের ঠাকুর গ্রামের বাজার পাড়ার আফছারের ছেলে সাদিকুল বাদী হয়ে দর্শনা থানায় একটি মামলা করেছেন।

Girl in a jacket

ভুক্তভোগী সাদিকুল বলেন, ‘গত শনিবার রাত ৯টার দিকে বাড়িতে ভাত খাওয়ার সময় হঠাৎ আমার বাড়িতে চারজন হাজির হয়। এসময় তারা আমাকে জোর করে বাড়ি থেকে মোটরসাইকেল করে নিয়ে যাবার সময় বলে তুই গাঁজার ব্যবসা করিস আমাদের ৫০ হাজার টাকা দে আমরা চুয়াডাঙ্গা ডিবি পুলিশ। আমার সন্দেহ হলে আমি চিৎকার করে বলি আমাকে ভুয়া পুলিশে জোর করে নিয়ে যাচ্ছে আমাকে মেরে ফেলবে। তখন উপজেলার ঠাকুরপুর বাজারের লোকজন ছুটে গিয়ে তাদের ধরে ফেলে গণধোলাই দেয়। পরে দর্শনা থানা পুলিশের খবর দিলে দর্শনা থানার এসআই (নি.) নীতিশ কুমার দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ৩ ভুয়া ডিবি পুলিশকে গ্রেপ্তার করে ওই রাতেই থানায় নিয়ে আসে।’ গতকাল রোববার দুপুরে তাদেরকে চুয়াডাঙ্গা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

এ বিষয়ে দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) এএইচএম লুৎফুল কবীর বলেন, ‘আমরা খবর পেয়ে ৩ ভুয়া ডিবি পুলিশেক আটক করেছি। তাদের বিরুদ্ধে চাঁদাবাজী, মাদকসহ বিভিন্ন অভিযোগ আছে।’

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।