চুয়াডাঙ্গা সোমবার , ২৭ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদায় বানভাসি মানুষের পাশে থাকার আহব্বান জানিয়ে আলোচনা সভা

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ২৭, ২০২২ ২:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

মোজাম্মেল শিশির, দামুড়হুদা: ‘দেশ ভাসছে বন্যায় নীরব থাকা অন্যায়, আসুন আমরা সবাই মিলে বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়ায় এবং সাহয্যের হাত বাড়িয়ে দিই’ এই স্লোগানকে সামনে রেখে দামুড়হুদায় পশুচিকিৎসক জাহাঙ্গীর আলমের উদ্যোগে দেশের বানভাসি মানুষের পাশে থাকার আহবান জানিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বিকেল সাড়ে ৫টার দিকে দামুড়হুদা বাসস্ট্যান্ড চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়। দামুড়হুদা বাসস্টান্ড বাজার কমিটির সভাপতি মকসুদুর রহমান রতনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন ফারইষ্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানীর দামুড়হুদা অফিস ইনচার্জ ও পশুচিকিৎসক জাহাঙ্গীর আলম। এসময় প্রধান অতিথি পশুচিকিৎসক জাহাঙ্গীর আলম তাঁর বক্তব্যে বলেন, ‘বানভাসি মানুষের পাশে দাঁড়াতে আমি আমার সাধ্যমতো টাকা জমা দিয়েছি। আপনারাও তাদের পাশে দাঁড়াতে টাকা জমা দিতে পারেন। আমরা কিছুদিনের মধ্যে রওনা হবো বানভাসি মানুষের সহযোগিতা করার জন্য।

এসময় উপস্থিত ছিলেন দামুড়হুদা ফিন্ডপাড়া জামে মসজিদের সভাপতি জান মোহাম্মদ, দামুড়হুদা বাসস্টান্ড বাজার কমিটির সহসভাপতি মুনতাজ আলী, সাধারণ সম্পাদক সাদেক আলি বিশ্বাস পাখি, আব্দুল হাই জান, ইয়ানবী, আতিয়ার রহমান মিলন, হাফিজ শিকদার ও হাফিজুর রহমানসহ এলাকার বিভিন্ন ব্যবসায়ীগণ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।