চুয়াডাঙ্গা বুধবার , ২৫ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে সদর ইউনিয়নকে হারিয়ে জুড়ানপুর চ্যাম্পিয়ন

সমীকরণ প্রতিবেদনঃ
মে ২৫, ২০২২ ১০:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, দামুড়হুদা:
দামুড়হুদা উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনুর্ধ্ব-১৭) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে দামুড়হুদা শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় দামুড়হুদা সদর ইউনিয়ন একাদশ বনাম জুড়ানপুর ইউনিয়ন একাদশ অংশগ্রহণ করে। দুটি দল ফুটবল খেলায় নেমে কোনো দলই গোলে করতে না পারায় খেলাটি সমতায় থাকে। পরে রেফারি খোকনের সিন্ধান্তে দুই দলের ৫টি করে ট্রাইবেকার খেলা শুরু হয়। এতে জুড়ানপুর ইউনিয়ন একাদশ ৪টি গোল করে এবং দামুড়হুদা সদর ইউনিয়ন একাদশ ২টি গোল করে। জুড়ানপুর ইউনিয়ন একাদশ ২ গোলে জয়লাভ করে।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সানজিদা বেগমের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগর।

এসময় উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহফুজুর রহমান মনজু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি মো. শহিদুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত কুমার সিংহ, দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ, দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী, জুড়ানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন, নাটুদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম, কুড়ুলগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন, কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল করিম, জেলা পরিষদের সদস্য ও সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিউল কবীর ইউসুব, দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি এম. নুরুন্নবীসহ উপজেলা সরকারি দপ্তরের বিভিন্ন কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ। খেলাটি পরিচালনা করেন খোকন, নিপন ও নিঝুম।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।