চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২৭ জুলাই ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদায় ফলদ ও বৃক্ষমেলার উদ্বোধন

সমীকরণ প্রতিবেদন
জুলাই ২৭, ২০১৭ ৫:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

হাফিজুর রহমান কাজল: চুয়াডাঙ্গার দামুড়হুদায় ৫দিনব্যাপী ২০১৭ -এর ফলদ ও বৃক্ষমেলার উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে র‌্যালি ও উদ্বোধনি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকাল ১০টায় কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উদ্দোগে উপজেলা পরিষদ চত্বরে এই মেলার উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রফিকুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মাওঃ আজিজুর রহমান।
বিশেষ অতিথি ছিলেন, দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ছালমা জাহান পারুল, উপজেলা জনসাস্থ্য প্রকৌশলী আব্দুর রশিদ, দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রবিউল হোসেন, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সহিদুল ইসলাম, দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান, দামুড়হুদা গালর্স স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি আওয়ামীলীগ নেতা ইমতিয়াজ হোসেন, গালর্স স্কুলের অধ্যক্ষ নুরজাহান বেগম, দামুড়হুদা বয়েজ পাইলট স্কুলের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, দামুড়হুদা ইউপির সাবেক সদস্য আবুল হাসেম।
বৃষ্টিবিঘিœত অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলোয়াত করেন মডেল কেয়ার টেকার হাচানুজ্জামান। স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা সুফি মোহাম্মদ রফিকুজ্জামান। এর আগে উপজেলা নির্বাহী অফিসার রফিকুল হাসানের নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বর থেকে এক র‌্যালি বের হয়ে দামুড়হুদার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে এসে শেষ হয়। অনুষ্ঠান শেষে স্কুল, কলেজের ছাত্র ছাত্রী ও কৃষক দের মাঝে বিনা মূলে ৪শত কদবেল, জলপায়, পিয়ারা, বেদানা ও লেবুর চারা বিতরন করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।