চুয়াডাঙ্গা শুক্রবার , ২ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদায় পৃথক সড়ক দুর্ঘটনায় বৃদ্ধা নিহত, আহত চার

সমীকরণ প্রতিবেদনঃ
ডিসেম্বর ২, ২০২২ ৫:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, দামুড়হুদা: দামুড়হুদায় মোটরসাইকেল ও পাখিভ্যানের সংঘর্ষে নুরজাহান বেগম (৬৫) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। একই দুর্ঘটনায় পাখিভ্যান চালকসহ দুই যাত্রী গুরুতর জখম হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে দামুড়হুদা উপজেলার লোকনাথপুর ফায়ার সার্ভিসের অদূরে এ দুর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধা চুয়াডাঙ্গার দর্শনা থানাধীন আকন্দবাড়িয়া তমালতলা গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত দাউদ আলীর স্ত্রী। আহতরা হলেন- পাখিভ্যান চালক বাবলু (৫০), পাখিভ্যানের যাত্রী জামেনা খাতুন (৬৫) ও গঞ্জনা বেগম (৮০)।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল সকালে স্বামীর মুক্তিযোদ্ধা ভাতার টাকা উত্তোলনের জন্য পাখিভ্যানযোগে দামুড়হুদা থেকে চুয়াডাঙ্গা যাচ্ছিলেন নুরজাহান বেগম। পথের মধ্যে দামুড়হুদা থানাধীন লোকনাথপুর ফায়ার সার্ভিসের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে পাখিভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পাখিভ্যানচালক বাবলুসহ যাত্রী নুরজাহান বেগম, জামেনা খাতুন ও গঞ্জনা বেগম গুরুতর জখম হয়। এসময় স্থানীয় ব্যক্তিরা আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক নুরজাহান বেগমকে মৃত ঘোষণা করেন ও আহতদের তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে ভর্তি রাখেন।

এদিকে গতকাল দুপুর ১২টার দিকে একই উপজেলার জয়রামপুর গ্রামের স্কুল বটতলা নামক স্থানে পিকআপের ধাক্কায় মতিয়ার রহমান (৬৫) নামের অপর এক বৃদ্ধ গুরুতর জখম হয়েছেন। এসময় স্থানীয় ব্যক্তিরা তাঁকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। জখম বৃদ্ধ মতিয়ার রহমান একই ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের মৃত গুল মোহাম্মদের ছেলে। এদিকে, দুর্ঘটনার পর চালক পিকআপ রেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যান। পিকআপটির চালক জীবননগর উপজেলার বৈদ্যনাথপুর গ্রামের মিণ্টু মিয়া বলে জানা যায়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. তাসনিম আফরিন জ্যোতি বলেন, ‘সকালে সড়ক দুর্ঘটনার শিকার চারজনকে জরুরি বিভাগে নেওয়া হয়। তাদের মধ্যে নুরজাহান বেগম নামের এক বৃদ্ধাকে মৃত অবস্থায় পেয়েছি। পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করা হয়। আহতদের তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি রাখা হয়েছে।’

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুর রহমান বলেন জানান, নিহতদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ও তাদের লিখিত আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়ায় নিহত নুরজাহান বেগমের লাশ হস্তান্তর করা হয়েছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।