চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১২ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদায় পুলিশের অভিযানে প্রতারক আলিফ আটক

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১২, ২০২৩ ১১:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, দামুড়হুদা:

দামুড়হুদা মডেল থানা পুলিশের অভিযানে আলিফ (৩৭) নামের আন্তঃজেলা প্রতারক চক্রের একজন সক্রিয় সদস্য আটক হয়েছে। গতকাল বুধবার বিকেল পাঁচটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আফিফের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক আলিফ দামুড়হুদা উপজেলার রামনগর গ্রামের রেজাউল হকের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদের নেতৃত্বে দামুড়হুদা মডেল থানার এসআই তৌহিদুর রহমান শেখ সঙ্গীয় ফোর্সসহ তথ্য প্রযুক্তির ভিত্তিতে উপজেলার জুড়ানপুর ইউনিয়নের রামনগর গ্রামে অভিযান পরিচালা করে। এসময় রামনগর গ্রামের ক্লাবমোড় সংলগ্ন আলিফকে নিজ বাড়ি থেকে আটক করে। আলিফ নিজ বাড়িতে বসেই কৌশলে প্রতারণার মাধ্যমে সাধরাণ মানুষের অর্থ হাতিয়ে নেয়ার একটি চক্রের পরিচালনা করে আসছিল। ইতঃমধ্যে সে চুয়াডাঙ্গার দামুড়হুদা, আলমডাঙ্গা, জীবননগর, কুষ্টিয়া, মেহেরপুর ও ঝিনাইদহসহ বিভিন্ন স্থানে থাকা মানুষকে প্রতারণার ফাঁদে ফেলে অর্থ হাতিয়ে নিয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে তাকে আটক করতে সক্ষম হয়।

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত আলিফের বিরুদ্ধে প্রতারণা মামলা রুজু করা হয়েছে। আজ বৃহস্পতিবার তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।