চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৩১ ডিসেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদায় নারীসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ৩১, ২০১৯ ১০:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, দামুড়হুদা:
দামুড়হুদার উপজেলার পৃথক স্থানে মাদকবিরোধী অভিযান চালিয়ে নারীসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। তাঁদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১২ বোতল ফেনসিডিল ও ২৫ গ্রাম গাঁজা। আটক হওয়া ব্যক্তিরা হলেন দর্শনা মোবারকপাড়ার রিপনের স্ত্রী মিনা (৩৪) ও কার্পাসডাঙ্গা মাঝপাড়ার রমজানের ছেলে সাগর (২০)। গতকাল সোমবার সন্ধ্যা সাতটার দিকে পৃথক স্থান থেকে তাঁদের আটক করা হয়।
জানা যায়, দামুড়হুদা মডেল থানাধীন দর্শনা তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মাহাবুবুর রহমান ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে দামুড়হুদা উপজেলার দর্শনা মোবারক পাড়ার রিপনের স্ত্রী মাদক ব্যবসায়ী মিনাকে তাঁর নিজ বাড়ি থেকে আটক করেন। পরে তাঁর দেহ তল্লাশি করে ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করে। একই সময় কার্পাসডাঙ্গা ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা মুচি বটতলা থেকে কার্পাসডাঙ্গা মাঝপাড়ার রমজানের ছেলে মাদক ব্যবসায়ী সাগরকে আটক করেন। পরে তাঁর ঘর তল্লাশি করে ১২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তাঁদের বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানায় মাদক আইনে পৃথকভাবে মামলা হয়েছে। আজ তাঁদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।