চুয়াডাঙ্গা সোমবার , ২৩ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদায় জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতার উদ্বোধনকালে ইউএনও সানজিদা বেগম

পরিস্কার-পরিচ্ছন্ন থাকলে শরীর ও মন ভালো থাকে
সমীকরণ প্রতিবেদনঃ
মে ২৩, ২০২২ ৯:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, দামুড়হুদা: দামুড়হুদায় জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সকাল ১০টায় উপজেলার দশমী বালিকা প্রথমিক বিদ্যালয় ও শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সাকি ছালামের সভাপতিত্বে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সানজিদা বেগম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিশু প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন।

এসময় তিনি বলেন, আজকের শিশু আগামীকালের ভবিষ্যৎ। প্রত্যেক শিশু পরিস্কার-পরিচ্ছন্ন থাকলে শরীর ও মন ভালো থাকে। এবং প্রত্যেক শিশুর উচিত লেখাপড়ার পাশাপাশি শরীর চর্চা ও সাংস্কৃতির দিকে লক্ষ্য রাখা। পরিশেষে ভালোভাবে লেখাপড়া করে মানুষের মতো মানুষ হয়ে সাধারণ জনগণের সেবাই নিয়োজিত হও এই দোয়া করি।

জানা যায়, ‘শিশু নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ এ স্লোগানে দামুড়হুদা উপজেলা সদরে দশমী বালিকা প্রথমিক বিদ্যালয়ে শিক্ষাবিষয়ক, সাংস্কৃতিকবিষয়ক, নৃত্য, চিত্রাঙ্কন, কুটির শিল্প, ক্রীড়াবিষয়ক ও বিজ্ঞানবিষয়ক মোট ২০১ টি বিষয়ে শিশুদের প্রতিযোগিতা শুরু হয়। প্রধান   বিচারকের দায়িত্ব পালন করেন উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক আক্কাস আলী, সহকারী বিচারক ছয়ঘরিয়া সরকারি প্রথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা পারভিন আক্তার সেলিনা ও পরানপুর সরকারি প্রথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুল হাসান।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার নাসির উদ্দীন, নুর ইসলাম, সবির উদ্দীন সাহারিয়ার, উপজেলা একাডেমিক সুপারভাইজার রাফিজুল ইসলাম, উপজেলা পাট কর্মকর্তা রিয়াজুল ইসলাম, দশমী  বালিকা প্রথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আলেয়া বিলকিছ প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।