চুয়াডাঙ্গা রবিবার , ২৭ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদায় ‘জাগ্রত জনতার’ এক বছর পূর্তি উদ্যাপন

সমীকরণ প্রতিবেদনঃ
নভেম্বর ২৭, ২০২২ ৩:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, দামুড়হুদা: দামুড়হুদায় কেকে কেটে দামুড়হুদা সদরের মানবতার সেবাই ‘জাগ্রত জনতার’ এক বছর পূর্তি উদ্যাপন করা হয়েছে। গতকাল শনিবার রাত সাড়ে ১০টার দিকে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদের অফিসে কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। দামুড়হুদা সদরের জাগ্রত জনতা সংগঠনের প্রতিষ্ঠাতা জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এক বছর পূর্তি উদ্যাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ। বিশেষ অতিথি ছিলেন দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী।

এসময় অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন দামুড়হুদা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মোজাম্মেল শিশির, এসআই আসাদুজ্জামান, দৈনিক মাথাভাঙ্গার দামুড়হুদা প্রতিনিধি মিরাজুল ইসলাম মিরাজ, দৈনিক পশ্চিমাঞ্চল পত্রিকার দামুড়হুদা প্রতিনিধি আরিফুল ইসলাম মিলন ও দৈনিক মেহেরপুর প্রতিদিন পত্রিকার দামুড়হুদা প্রতিনিধি রকিবুল হাসান তোতা। এসময় আরও উপস্থিত ছিলেন সাগর আহাম্মেদ, আলামিন হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, সমাজের অনেক উচ্চবিত্ত মানুষ আছেন কিন্তু মানবতার সেবাই সবাই কাজ করতে পারে না। তৃণমূল মানুষের পাশে থেকে কাজ করার জন্য তাকে আন্তরিক ধন্যবাদ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।