চুয়াডাঙ্গা শনিবার , ২৪ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদায় জমি নিয়ে বিরোধ, এক ব্যক্তিকে পিটিয়ে জখম

সমীকরণ প্রতিবেদন
এপ্রিল ২৪, ২০২১ ১০:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক:
দামুড়হুদায় জমি নিয়ে বিরোধের জেরে তোফাজ্জেল বিশ্বাস (৪০) নামের এক ব্যক্তিকে পিটিয়ে গুরুতর জখম করার ঘটনা ঘটেছে। তোফাজ্জেলের একটি হাত ও একটি পা ভেঙে গেছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে দামুড়দা উপজেলার কানায়ডাঙ্গা গ্রামের বাঁশখালি মাঠে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পরিবারের সদস্যরা গুরুতর জখম অবস্থায় তোফাজ্জেল বিশ্বাসকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলার চিৎলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। তোফাজ্জেলের জখম গুরুতর হওয়ায় চিৎলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার্ড করে।
জানা যায়, নানার সম্পত্তির ১৭ বিঘা জমি নিয়ে তোফাজ্জেলের সঙ্গে একই এলাকার নিকট আত্মীয় কলিম উদ্দীন বিশ্বাসের ছেলে কামরুল বিশ্বাস (৩৬), বিত্তিপাড়ার রবিউল ইসলামের ছেলে রেজাউল বিশ্বাসের (৩৫) বিরোধ চলে আসছিল। গতকাল সকালে বাঁশখালি মাঠে জমিতে কাজ করার সময় তোফাজ্জেল ও কামরুলের মধ্যে বাগবিতণ্ডার সৃষ্টি হয়। একপর্যায়ে রেজাউল বিশ্বাসসহ আরও কয়েকজন কামরুলের পক্ষ নিয়ে তোফাজ্জেলকে বাঁশ ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। পরে খবর পেয়ে পরিবারের সদস্যরা তোফাজ্জেলকে উদ্ধার প্রথমে দামুড়হুদা উপজেলার চিৎলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তোফাজ্জেলকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে হাসপাতালে সার্জারি ওয়ার্ডে ভর্তি করে।
জখম তোফাজ্জেল বলেন, সকালে বাঁশখালি মাঠে কাজ করছিলাম। এসময় একই এলাকার কামরুলের সঙ্গে দেখা হয়। নানার জমি নিয়ে কামরুলসহ নিকট আত্মীয় রেজাউল বিশ্বাস ও আনিচুরের সঙ্গে আমার বিরোধ চলে আসছিল। সেই বিরোধের জের ধরে আজ মাঠে একা পেয়ে আমাকে সবাই মিয়ে পিটিয়ে জখম করে।
এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাইদুজ্জামান বলেন, গুরুতর জখম অবস্থায় পরিবারের সদস্যরা তোফাজ্জেলেকে জরুরি বিভাগে নিয়ে আসে। তার একটি হাত ও একটি পায়ের হাড় ভেঙে যাওয়াসহ শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে।
এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক বলেন, ‘এ ঘটনায় তোফাজ্জেল বিশ্বাসের পরিবারের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।