চুয়াডাঙ্গা শনিবার , ২৩ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদায় জমি নিয়ে বিরোধ, নারীসহ আহত ৪

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ২৩, ২০২১ ৯:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, দামুড়হুদা:
দামুড়হুদায় জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে এক নারীসহ চারজন আহত হয়েছে। গতকাল গতকাল শুক্রবার বেলা সাড়ে তিনটার দিকে দামুড়হুদা উপজেলার উত্তর চাঁদপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। আহতরা হলেন- উত্তর চাঁদপুর গ্রামের শওকত আলীর ছেলে মুন্নাফ আলী (৪০), একই এলাকার নাজমুলের স্ত্রী ময়না খাতুন (২৫), শওকত আলীর স্ত্রী হারিছন (৬০) ও লিটনের স্ত্রী নাহিদা খাতুন (২৫)। এ ঘটনায় লিটন বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
জানা যায়, উত্তর চাঁদপুর গ্রামের শওকত আলীর ছেলে মুন্নাফ আলী দোকান হতে বাড়ি ফেরার পথে জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে একই গ্রামের আলফার ছেলে ইসরাফিল, জাহাঙ্গীর, আলম ও আলমের ছেলে মিরাজুল, জাহাঙ্গীরের ছেলে সাদিকুর, হঠাৎ অর্তকিতভাবে দেশীয় অস্ত্র, বাঁশ, লাঠি দিয়ে মারপিট করতে থাকে। খবর পেয়ে পরিবারের লোকজন মুন্নাফকে বাঁচাতে গেলে নাজমুলের স্ত্রী ময়না খাতুন, শওকত আলীর স্ত্রী হারিছন, লিটনের স্ত্রী নাহিদা খাতুনও আহত হয়। পরে স্থানীয় ব্যক্তিরা আহতদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়।
দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক বলেন, উত্তর চাঁদপুর গ্রামে একটি মারামারি ঘটনা ঘটেছে। এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। অভিযোগের তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।