চুয়াডাঙ্গা বুধবার , ২৩ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদায় জঙ্গিবাদ, বাল্যবিবাহ ও মাদক প্রতিরোধে মতবিনিময় সভায় ডিসি আমিনুল ইসলাম

মতপার্থক্য দূর করে দেশের উন্নয়নে একসাথে কাজ করার আহ্বান
সমীকরণ প্রতিবেদনঃ
নভেম্বর ২৩, ২০২২ ৪:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, কার্পাসডাঙ্গা: দামুড়হুদায় সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, মাদক প্রতিরোধ ও আইনশৃঙ্খলাবিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার নাটুদাহে ইউনিয়ন পরিষদের হলরুমে এই সভার আয়োজন করে নাটুদহ ইউনিয়ন পরিষদ। নাটুদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফির সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘নিজেদের মধ্যকার ছোট-খাটো মতপার্থক্য দূর করে মানুষের কল্যাণ এবং দেশের উন্নয়নে এক সাথে কাজ করলে দেশে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, নারী ও শিশুর প্রতি সহিংসতা, বাল্যবিবাহ, যৌতুকসহ নানাবিধ সামাজিক সমস্যা সহজে নিরসন করা সম্ভব হবে। ইভটিজিং, বাল্যবিবাহ, অপ্রাপ্ত বয়স্ক কিশোর-কিশোরীদের পলায়ন সমাজে ব্যধি হিসেবে যেন রূপান্তরিত না হয়, এ কারণেই সবাইকে সচেতন হতে হবে। জঙ্গিবাদ, মাদক, বাল্যবিবাহ প্রতিরোধে অভিভাবক, শিক্ষক, শিক্ষার্থী সকলকে সতর্ক থাকতে হবে।’

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সানজিদা বেগম। নাটুদহ ইউপি সচিব রায়হান মাহমুদের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাহিদুল আলম, প্যানেল চেয়ারম্যান মনিরুল ইসলাম, ইউপি সদস্য আনিছুর রহমান, ছানারুল ইসলাম, শাহ আলম, মনিরুল ইসলাম, কেরামত আলী, খলিলুর রহমান, সাখাওয়াত হোসেন, বশির আহম্মেদ, রাজিয়া খাতুন, বেলি খাতুন, লাখী খাতুন, শিক্ষক শহিদুল ইসলাম, শিক্ষক হারুন অর রশিদ, মাওলানা আব্দুল গাফফার, মমতাজ খাতুন, লিমন খানসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।