চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ২১ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদায় গৃহ হস্তান্তর উপলক্ষে সাংবাদিকদের সাথে প্রেসব্রিফিং

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২১, ২০২২ ৭:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, দামুড়হুদা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃর্তক সারাদেশের ২৬ হাজার ২ শত ২৬টি গৃহ ভূমিহীন-গৃহহীন পরিবারের মাঝে জমিসহ হস্তান্তর কার্যক্রম উপলক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দামুড়হুদা উপজেলা পরিষদের হলরুমে এই প্রেসব্রিফিং এর আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সানজিদা বেগমের সভাপতিত্বে প্রেসব্রিফিং-এ উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত কুমার সিংহ।

জানা যায়, সারাদেশের ন্যায় তৃতীয় ধাপে দামুড়হুদা উপজেলায় ৬টি ইউনিয়নের ৫৩টি গৃহ ভূমিহীন-গৃহহীন পরিবারের মাঝে হস্তান্তর করা হবে। এনিয়ে দামুড়হুদা উপজেলায় মোট ১২৩টি গৃহ হস্তান্তর করা হতে যাচ্ছে।

প্রেস ব্রিফিং-এ উপস্থিত ছিলেন প্রবীণ সংবাদিক দীন মোহাম্মদ, দামুড়হুদা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মোজাম্মেল শিশির, সাধারণ সম্পাদক বখতিয়ার হোসেন বকুল, সাবেক সভাপতি হাবিবুর রহমান হবি, দর্শনা প্রেসক্লাবের সভাপতি আওয়াল হোসেন, সাবেক সভাপতি একরামুল হক পিপুল, সাবেক সাধারণ সম্পাদক মামুন, এশিয়ান টিভির সাংবাদিক আজাদ হোসেন, সাংবাদিক এম এ জলিল, আতিয়ার রহমান, মিরাজুল ইসলাম মিরাজ প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।