চুয়াডাঙ্গা বুধবার , ৪ নভেম্বর ২০২০

দামুড়হুদায় গরুর ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনতাই, থানায় অভিযোগ

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৪, ২০২০ ১০:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, দামুড়হুদা:
দামুড়হুদা উপজেলার ডুগডুগী পশুহাটে গরুর ব্যাপারীকে মারধর করে টাকা ছিনতাইয়ের অভিযোগে থানায় মামলা হয়েছে। গতকাল মঙ্গলবার আহত চার গরু ব্যবসায়ীর বড় ভাই ইসরাইল হোসেন বাদী হয়ে দুইজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৮/১০ জনের নামে মামলা করেন। অভিযুক্তরা হলো ডুগডুগী গ্রামের মৃত দীন মোহাম্মদের ছেলে মাজিদুল (৩৮) ও মিজানুরের ছেলে জাফর (২৩) সহ অজ্ঞাত ৮/১০জন।
জানা যায়, দামুড়হুদা উপজেলার দর্শনা থানার আকন্দবাড়িয়া গ্রামের কাছেদ আলীর চার ছেলে ১০/১২টা গরু বিক্রয়ের উদ্যেশে ডুগডুগী পশুহাটে নিয়ে যায়। গরু বিক্রয় নিয়ে ডুগডুগী গ্রামের মৃত দীন মোহাম্মদের ছেলে মাজিদুল ও একই গ্রামের মিজানুরের ছেলে জাফরের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে, মাজিদুল ও জাফরসহ ৮/১০ জন একত্রিত হয়ে অতর্কিত হামলা চালিয়ে রুবেল, সাঈদ, নান্ন কে মারধর করে আহত করে। এ সময় তাঁদের কাছে থাকা গরু বিক্রয়ের ৪লক্ষ ৩০হাজার টাকা ছিনিয়ে নিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় ব্যক্তিরা আহত ব্যাক্তিদের উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয়।
এবিষয়ে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক জানান, আহতের বড় ভাই ইসরাইল হোসেন বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।