চুয়াডাঙ্গা শনিবার , ৩ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদায় করোনায় সরকারি কর্মকর্তার মৃত্যু, শোক প্রকাশ

সমীকরণ প্রতিবেদন
জুলাই ৩, ২০২১ ৮:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, দামুড়হুদা:
মহামারি করোনাভাইরাসের ছোবলে দামুড়হুদা উপজেলার এক সরকারি প্রশাসনিক কর্মকর্তার মৃত্যু হয়েছে। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা ডিএসসিসি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। জিন্নাত আলী দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসের অধীনে কর্মরত ছিলেন। তিনি দামুড়হুদা উপজেলার জাহাজপোতা গ্রামের মৃত কেছমত আলীর ছেলে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি ১৪ দিন করোনাভাইরাসের সাথে মোকাবিলা করে শেষ নিঃশ্বাষ ত্যাগ করেন।
জানা যায়, গত ১৬ জুন বুধবার জিন্নাত আলীর শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন। দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স তাঁকে নেওয়া হয়। পরে করোনা টেস্ট করে তাঁর পজিটিভ আসে। পরে তাঁকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। ১৮ জুন তাঁর শরীরের অবনতি হয়ে কর্তব্যরত চিকিৎসক তাঁকে ঢাকায় রেফার্ড করলে ঢাকা ডিএনসিসি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মৃত্যকালে তিনি স্ত্রী, দুই ছেলেসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। চুয়াডাঙ্গা পলাশপাড়া জামে মসজিদে জানাজা শেষে জান্নাতুল মাওয়া কবরস্থানে তাঁর দাফনকার্য সম্পন্ন হবে বলে তাঁর পরিবার থেকে জানা যায়। এদিকে, তাঁর মৃত্যুতে জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার, দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলারা রহমানসহ সময়ের সমীকরণ পরিবার গভীর শোক প্রকাশ করেছেন।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।