চুয়াডাঙ্গা বুধবার , ৫ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদায় এনএয়েভ ফুড ফ্যাক্টরিকে জরিমানা

সমীকরণ প্রতিবেদনঃ
অক্টোবর ৫, ২০২২ ৭:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, দামুড়হুদা: দামুড়হুদা বাসস্ট্যান্ডস্থ জনবসতিপূর্ণ এলাকায় গড়ে ওঠা এনএয়েভ ফুড ফ্যাক্টরিতে লাইসেন্স না থাকার অপরাধে ৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার বেলা একটার দিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে প্রতিষ্ঠানটির কর্মচারী জাহাঙ্গীর হোসেনকে এ জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার দুপুরে আকস্মিক এনওয়েভ ফুড ফ্যাক্টরিতে অভিযান চালান দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা বেগম। এসময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ সালের ৫২ ধারায় অপরাধে অভিযুক্ত করে প্রতিষ্ঠানটির কর্মচারী মো. জাহাঙ্গীর হোসেনকে ৫ হাজার টাকা জরিমানার আদেশ দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক। আদালতে জরিমানার অর্থ নগদে পরিশোধ করে মুক্তি পান অভিযুক্ত জাহাঙ্গীর হোসেন।

Girl in a jacket

ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহায়তা করেন দামুড়হুদা উপজেলা স্যানেটারি পরিদর্শক জামাত আলী, উপজেলা নির্বাহী অফিসের সার্টিফিকেট সহকারী জিহন আলী ও দামুড়হুদা মডেল থানা পুলিশের সদস্যরা।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।