চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৪ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদায় আলম খাঁর বিরুদ্ধে যৌতুক ও মারধরের অভিযোগ

সমীকরণ প্রতিবেদনঃ
মে ২৪, ২০২২ ৯:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, দামুড়হুদা: দামুড়হুদা উপজেলার জয়রামপুর চায়ের দোকানে আলম খাঁর (৩৫) বিরুদ্ধে যৌতুক ও মারধরের অভিযোগ উঠেছে। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দামুড়হুদা মডেল থানায় তিনজনের নাম উল্লেখ করে একটি অভিযোগপত্র দায়ের করেন তাঁর দ্বিতীয় স্ত্রী রোকসনা খাতুন (২৪)।

অভিযোগ সূত্র থেকে জানা যায়, দামুড়হুদা উপজেলার জয়রামপুর চায়ের দোকান নামক গ্রামে নুরনব্বী খার ছেলে আলম খাঁ ১০-১২ বছর পূর্বে একই গ্রামের  পরস্ত্রী রোকসনা খাতুনকে প্রেমের ফাঁদে ফেলে ফুসলিয়ে গোপনে বিয়ে করে। বিয়ের  কিছুদিন পর রোকসনা জানতে পারে আলম খাঁর স্ত্রী ও সন্তান আছে। পরে জয়রামপুর হাজীপাড়ায় একটি বাড়িতে রোকসনা খাতুনকে রেখে সংসার চালিয়ে আসছিল। পরে তার ঘরে একটি ছেলে সন্তান জন্ম নেয়। সন্তান জন্ম নেওয়ার পর আলম খাঁ রোকসনার নিকট যৌতুক দাবি করে। মেয়ে ভালো থাকার আশায় যৌতুক বাবদ ১ লাখ ২০ হাজার টাকা দেন রোকসনার মা।

কিছুদিন সংসার ভালো চলে। আবার শুরু হয় নির্যাতন ও যৌতুক দাবি। রোকসনা নির্যাতন সহ্য করতে না পেরে  রোকসনা বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় নুরনব্বী খাঁর ছেলে আলম খাঁ, আলম খাঁর ছেলে রতন ও নুরনব্বী খার নাম উল্লেখ করে অভিযোগ দায়ের করে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।