চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৭ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদার হাউলী ইউনিয়নে টিসিবির পণ্য বিতরণ

ডিলারের অবহেলায় জনদূর্ভোগ চরমে
সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ৭, ২০২২ ৪:০২ পূর্বাহ্ণ
Link Copied!

মোজম্মেল শিশির, দামুড়হুদা: দামুড়হুদার হাউলী ইউনিয়ন পরিষদের আওতাধীন ২ হাজার ২০৬ জনের মধ্যে টিসিবির পণ্য বিতরণ করা হয়েছে। টিসিবির ডিলার শহিদুল ইসলাম টিসিবির পণ্য অনতে সময় লাগে দুপুর ১২টা। এদিকে পণ্য বিতরণের শুরুতেই বৃষ্টি হওয়ায় চরম দুর্ভোগে পড়তে হয় জনসাধারণের। এতে করে ডিলারের ওপর ক্ষুব্ধ এলাকাবাসী। পরিস্থিতি বেগতিক হওয়ায় দামুড়হুদা মডেল থানার পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে এ পণ্য বিতরণ করা হয়।

জানা যায়, গতকাল সকালে হাউলী ইউনিয়ন পরিষদে ভিড় জমায় টিসিবির পণ্য নিতে আসা সাধারণ মানুষ। কিন্তু সকাল ৮টা থেকে পণ্য দেওয়ার কথা থাকলেও ডিলার এসে পৌঁছায় দুপুর ১২টায়। অনেক অপেক্ষার পর টিসিবির পণ্যের গাড়ি আসে। পণ্য বিতরণের অব্যবস্থাপনার কারণে সাধারণ মানুষের পড়তে হয় বিড়ম্বনায়। গাড়ি আসার পরপরই শুরু হয় বৃষ্টি। মুরগী ভেজা হয় টিসিবির পণ্য নিতে আসে সাধারণ জনগণ। তারপর ঠেলাঠেলি, কে আগে নিতে পারে তার প্রতিযোগিতা। পণ্য দিতে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে ডিলার। পরবর্তীতে পুলিশের হস্তক্ষেপে সুষ্ঠুভাবে টিসিবির পণ্য বিতরণ করা হয়। টিসিবির পণ্য মধ্যে ছিল ২ লিটার সয়াবিন, ২ কেজি মসুরির ডাল, ১ কেজি চিনি ৪০৫ টাকায়।

এসময় উপস্থিত ছিলেন হাউলী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়াম্যান নিজাম উদ্দিন, ট্যাগ অফিসার আতিকুর রহমান, হাউলী ইউনিয়ন তওশীলদার রকিবুল ইসলাম, হাউলী ইউনিয়ন পরিষদের সচিব নাঈম উদ্দীন, হাউলী ইউনিয়ন পরিষদের সদস্য শহিদুল ইসলাম, শাহাজামাল, রিকাত আলী, জাহাঙ্গীর আলম টিক্কা প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।