চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৬ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদার নতিপোতা ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের উপর হামলা

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ৬, ২০২০ ৮:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, দামুড়হুদা:
দামুড়হুদার নতিপোতা ইউপি নির্বাচনের প্রচারণাকালে স্বতন্ত্র প্রার্থী ইয়ামিনের সমর্থকদের ওপর হামলা করে মারপিটের অভিযোগ উঠেছে। গতকাল সোমবার রাত আনুমানিক ১০টার দিকে নতিপোতা ইউনিয়নের ছুটিপুর ক্লাব মোড়ে এ ঘটনা ঘটে। এই হামলার ঘটনায় স্বতন্ত্র প্রার্থী ইয়ামিনের কর্মী উপজেলার কালিয়াবকরী গ্রামের সাইদুর রহমান ও ইউনুস আলি জখম হন।
জানা যায়, সোমবার রাতে আনারস প্রতীকের স্বতন্ত্র ইউপি চেয়ারম্যান প্রার্থী ইয়ামিনের নির্বাচনী প্রচারণাকালে তার দুই সমর্থককে মারপিট করে সরকার দলীয় নৌকা প্রতীকের ইউপি চেয়ারম্যান প্রার্থীর কর্মীরা। স্বতন্ত্র প্রার্থী ইয়ামিনের কর্মী সাইদুর ও ইউনুস রাতে ছুটিপুর ক্লাব মোড়ে স্বতন্ত্র প্রার্থী ইয়ামিনের পক্ষে নির্বাচনী প্রচারণা কার্যক্রম চালানোর সময় তাদের ওপর হামলা করে নৌকা সমর্থিতরা বলে তারা অভিযোগ করেন।
এবিষয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইয়ামিন আলি বলেন, ‘দফায় দফায় নৌকার সর্মথকরা আমার সর্মথকদের উপর হামলা করছে এবং আমার নেতা-কর্মীদেরকে বিভিন্নভাবে হুমকি-ধামকি দেওয়া হচ্ছে। আমার জনপ্রিয়তাকে নৌকার লোকজন ভয় পাচ্ছেন। বিধায় আমাকে নির্বাচনের মাঠ থেকে সরাতে হামলা-হুমকির মতো ঘটনা ঘটাচ্ছেন তারা।
এবিষয়ে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, ‘নির্বাচনী এলাকার ছুটিপুর ক্লাব মোড়ে ছোটখাটো একটা ঝামেলা হয়েছিল। এখন সেটা মিটমাট হয়ে গেছে।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।