চুয়াডাঙ্গা বুধবার , ২৬ অক্টোবর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদার ধান্যঘরায় জমিজমা নিয়ে বিরোধের জের উভয়পক্ষের রক্তাক্ত জখম ৪ : মামলার প্রস্তুতি

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ২৬, ২০১৬ ২:১৪ অপরাহ্ণ
Link Copied!

Damurhuda news pic -rosidul ,jiaদামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদায় ধান্যঘরা গ্রামে জমি জমা নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় পক্ষের ৪জন রক্তাক্ত জখম অবস্থায় হাসপাতলে ভর্তি। আহতরা হলেন, নাজমুল ইসলাম (২১) শফিকুল (৫৫) রশিদুল ওরফে জিয়া (৩৫) ও রাশিদুল (৪০)।
জানা যায়, গতকাল বিকাল সাড়ে ৪টার দিকে ধান্যঘরা গ্রামের নজরুলের সারের দোকানের সামনে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের পিতা দামুড়হুদা উপজেলার ধান্যঘরা গ্রামের মৃত কিয়ামত আলী তার ৫২ শতাংশ ভিটা জমির মধ্যে ২৫ শতাংশ জমি ৬ ছেলের মধ্যে  ৩ ছেলে Damurhuda news pic -rasidul-শফিকুল, রবিউল ও হাইদুলকে ২০০৮সালে রেজিঃ করিয়া দেয়। এরপর তারা বছর খানেক আগে উক্ত জমি ৪জনের নিকট বিক্রয় করে। ক্রেতারা ঐ জমিতে গেলে অপর ৩ ছেলে রশিদুল ওরফে জিয়াসহ অপর ভাই ঐ জমি তাদের নামে রেজিঃ আছে বলে দাবী করে। এ নিয়ে কয়েকবার গ্রামে আপোস মিমাংসা করার চেষ্টা করা হলে ও তা ভেস্তে গেছে। এরই মাঝে গতকাল বিকাল সাড়ে ৪টার দিকে রশিদুল ওরফে জিয়া গ্রামের নজরুলের সারের দোকানের সামনে বসে ছিল। এসময় অপর ভাই শফিকুল ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় রশিদুল ওরফে জিয়া তাকে গালি গালাজ করলে তাদের ভাতিজা নাজমুল এগিয়ে এলে উভয়ের মধ্যে সংঘর্ষ বাধে। এসময় উভয় পক্ষের নাজমুল ইসলাম (২১) শফিকুল (৫৫) রশিদুল ওরফে জিয়া (৩৫) ও রাশিদুল (৪০) আহত হয়। আহতরা দামুড়হুদার চিৎলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত উভয় পক্ষের মামলার প্রস্তুতি চলছিল বলে জানা যায়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।