চুয়াডাঙ্গা রবিবার , ১১ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদার ডুগডুগিতে বেড়েছে চুরি, চোর আতঙ্ক!

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ১১, ২০২২ ২:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, দামুড়হুদা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ডুগডুগি কলোনি পাড়ার ৭-৮টা বাড়ির পানির মোটর, শাড়ি কাপড়সহ ঘরের বিভিন্ন আসবাবপত্র চুরি করে নিয়ে গেছে চারের দল। গত শুক্রবার দিবাগত রাতে এই চুরির ঘটনা ঘটে। চুরির পর থেকে এলাকাবাসী চোর আতঙ্কে রাত্রিযাপন করছে।

জানা যায়, দামুড়হুদা উপজেলার ডুগডুগি গ্রামের কলনী পাড়ার মৃত মজিবার রহমানের ছেলে আক্তারুল ইসলামের বাড়ি থেকে ১টা পানির মোটর ও বাড়ির কাজে ব্যবহৃত দুইটি গামলা ও একই এলাকার মজিদের ছেলে মুন্নাফসহ বেশ কয়েকজনের বাড়ি থেকে শাড়ি-কাপড়সহ বাড়ির আসবাবপত্র চুরি করে নিয়ে যায় চোরের দল।

এলাকাবাসী জানায়, বেশ কয়েকদিন যাবত তাদের এলাকায় ছিচকে চোরের উপদ্রব বেড়ে গেছে। যার কারণে তারা এলাকার মানুষ চোর আতঙ্কের মধ্যে রয়েছে। চোরের উপদ্রব থেকে পরিত্রাণ পেতে পুলিশি টহল জোরদারের দাবিও জানিয়েছে এলাকাবাসী।

এবিষয়ে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, ‘বিষয়টি আমার জানা নেই। তারপরেও যত দ্রুত সম্ভব আমরা ব্যবস্থা গ্রহণ করবো। একইসাথে পুলিশি টহল আরও জোরদার করা হবে।’

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।