চুয়াডাঙ্গা বুধবার , ২৬ জুলাই ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদার ঠাকুরপুরে জমিজমা সংক্রান্ত বিরোধে মারামারি : ভাইয়ের হাতে মারখেয়ে অভিমানে বিষপানে ভাইয়ের আত্মহত্যা

সমীকরণ প্রতিবেদন
জুলাই ২৬, ২০১৭ ৪:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

দামুড়হুদা প্রতিনিধি: চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি ইউনিয়নের ঠাকুরপুর গ্রামে জমিজমাকে কেন্দ্র করে বিরোধের জেরধরে আপন ভাই এর হাতে স্ত্রী লাঞ্চিতসহ নিজে মার খাওয়ায় অভিমানে আত্মহত্যা ঘটনা ঘটেছে। রেজাউলের এ মৃত্যুর জন্য তার আপন ভাই চোরাকারবারী মিজানুরকে দায়ী করেছে অনেকে।
জানা গেছে, গত ৬দিন পূর্বে জমি ভাগবাটোয়ারাকে কেন্দ্র করে ঠাকুরপুর গ্রামের নাজিমউদ্দীনের দুই ছেলে মিজানুর ও রেজাউল মধ্যে ঝগড়া বিবাদের এক পর্যায়ে মিজানুর তার ভাই রেজাউল ও তার স্ত্রী তাসলিমাকে ব্যাপক মারধর করে। মাথায় আঘাতও পায় রেজাউল। অভিমানে বিষপান করে রেজাউল। গতকাল ঢাকার একটি হাসপাতালে মৃত্যুর কোলে ঢলে পড়ে রেজাউল। পরে লাশ বাড়ীতে এনে মিজানুর তার ভাইয়ের স্ত্রী তাসলিমাকে ১বিঘা জমি লিখে দেবার শর্তে আপোষ মিমাংসা করে ময়না তদন্ত ছাড়াই লাশ দাফনের চেষ্টা চালায়। পরে বিষয়টি দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ ফখরুল আলম খাঁন জানতে পেরে লাশ ময়না হবে জানান।
রেজাউলের স্ত্রী জানান আমাদের কোন গন্ডগোল হয়নি আমার স্বামী মানসিক ভারসাম্য রোগী সে বিষপানে আত্মহত্যা করেছে। তবে সাংবাদিকরা রেজাউল মানসিক রোগী হলে তার চিকিৎসার প্রেসক্রিপশন দেখাতে বললে তা দেখাতে পারেনি রেজাউলের পরিবার।
গোপনসূত্রে জানা গেছে, মিজানুর ও রেজাউল সীমান্তের চিহ্নিত চোরাকারবারী করে প্রায় ১৪ বিঘা জমিসহ বানিয়েছেন আলিশান ২টি বাড়ী। আর এ জমি নিয়ে বিরোধ শুরু হয়। প্রকৃত ঘটনা উদঘাটনে লাশের ময়না তদন্ত পূর্বক আইনী ব্যবস্থা নিতে পুলিশ সুপারের আশুহস্তক্ষেপ কামনা করেছে সচেতনমহলসহ এলাকাবাসী।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।