চুয়াডাঙ্গা সোমবার , ১৮ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদার চার ইউপিতে ২৫৪ প্রার্থীর মনোনয়নপত্র জমা

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ১৮, ২০২১ ৮:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, দামুড়হুদা:
আসন্ন দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে দামুড়হুদা উপজেলার দামুড়হুদা সদর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ৪ জন, কার্পাসডাঙ্গা ইউনিয়নে ৫ জন, কুড়ুলগাছি ইউনিয়নে ৫ জন, জুড়ানপুর ইউনিয়নে ৪ জন, সংরক্ষিত নারী আসনে ৫৫ জন ও সাধারণ সদস্য পদে ১৮১ জন দামুড়হুদা নির্বাচন অফিস মনোনয়নপত্র জমা দিয়েছেন। গতকাল রোববার সন্ধ্যায় নির্বাচন অফিস থেকে এ তথ্য পাওয়া যায়।
জানা যায়, দামুড়হুদা উপজেলায় চারটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে তফসিল ঘোষণা করার পর মনোনয়নপত্র জমা দেন দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ও আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী হযরত আলী, উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুল কাদির, জেলা আইন ও মানবাধিকারের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক ও স্বতন্ত্র প্রার্থী শরিফুল আলম মিল্টন।
কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন জেলা কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী খলিলুর রহমান, থানা আওয়ামী লীগের সহসভাপতি শহিল হক, কার্পাসডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল করিম, সাধারণ সম্পাদক নজির আহাম্মদ ও স্বতন্ত্র প্রার্থী আব্দুল কাদির।
জুড়ানপুর ইউনিয়ন থেকে মনোনয়নপত্র জমা দেন জেলা কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী সোহরাব হোসেন, মোনাজাত হোসেন, রুহুল আমিন ও সজীব মাহমুদ।
কুড়ুলগাছি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ও আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী কাফিউদ্দীন টুটুল, ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি শাহ এনামুল করিম, স্বতন্ত্র প্রার্থী সরফরাজ উদ্দীন, কামাল উদ্দীন ও আক্তারুজ্জামান। এছাড়াও সংরক্ষিত নারী আসনে ৫৫ জন ও সাধারণ সদস্য পদে ১৮১ জন মনোনয়নপত্র সংগ্রহ করেন
দামুড়হুদা উপজেলা রিটার্নিং অফিসার ইসহাক বলেন, দামুড়হুদা উপজেলার ৪টি ইউনিয়নে নির্বাচন হতে যাচ্ছে। প্রত্যেকটি ইউনিয়নে অবাদ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে ভোট গ্রহণ করা হবে। সুষ্ঠুভাবে যাতে ভোটারা ভোট দিতে পারে, সে ব্যবস্থা করা হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।