চুয়াডাঙ্গা শনিবার , ২৬ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদার কোষাঘাটায় ডাকাতি ও ছিনতাইয়ের প্রস্তুতিকালে পুলিশের অভিযান অস্ত্র ও গুলিসহ চিহ্নিত সন্ত্রাসী বিদ্যুত আটক

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২৬, ২০১৭ ৪:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

দামুড়হুদা প্রতিনিধি: চুয়াডাঙ্গা-জীবননগর সড়কের কোষাঘাটায় ডাকাতি ও ছিনতাইয়ের প্রস্তুতিকালে বিদ্যুত নামের চিহ্নিত সন্ত্রাসীকে আটক করেছে দামুড়হুদা মডেল থানা পুলিশ। এসময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরী রিভালবার ও একটি তাজা গুলি উদ্ধার করা হয়। বৃহস্পতিবার দিনগত রাত ৩টার দিকে দামুড়হুদার কোষাঘাটাস্থ বিল্ড ব্রিক্স ইটভাটার কাছ থেকে তাকে আটক করে পুলিশ। আটককৃত সন্ত্রাসী বিদ্যুত (২৮) চুয়াডাঙ্গা সদর উপজেলার টেইপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে।
দামুড়হুদা মডেল থানার ওসি (তদন্ত) জিএম ইমদাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি মুখোশধারী ১০-১২ জন দূর্বৃত্ত কোষাঘাটা বিল্ড ব্রিক্স ইটভাটার সন্নিকটে সড়কে ছিনতাইসহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে দামুড়হুদা মডেল থানার ওসি আবু জিহাদের নেতৃত্বে সেকেন্ড অফিসার এসআই আনোয়ার হোসেন বাবু, এসআই আমজাদ হোসেন ও এএসআই সবেদ আলী সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ তাদের ধাওয়া করে দলনেতা ডাকাত সর্দার বিদ্যুতকে আটক করে। তবে অন্যরা পালিয়ে যায়। পুলিশ তার দেহ তল্লাশি করে একটি দেশীয় তৈরী রিভালবার ও একটি তাজা গুলি উদ্ধার করে। এ ঘটনায় সেকেন্ড অফিসার আনোয়ার হোসেন বাদী হয়ে আটক বিদ্যুতসহ অজ্ঞাতনামা ৭-৮ জনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন।
দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ বলেন, আটককৃত বিদ্যুত এলাকার চিহ্নিত সন্ত্রাসী। সে চুয়াডাঙ্গাসহ পার্শ্ববর্তী মেহেরপুর, ঝিনাইদহ, যশোর জেলায় পুলিশ পরিচয়ে সড়কে ছিনতাই, ডাকাতি ও চরমপন্থী দলের নাম ভাঙিয়ে মোবাইলে চাঁদাবাজী করে আসছিলো। গতকাল শুক্রবার দুপুরে ৫ দিনের রিমান্ডের আবেদন করে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।