চুয়াডাঙ্গা বুধবার , ১২ অক্টোবর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদার কার্পাসডাঙ্গা বাঘাডাঙ্গায় নিখোঁজ শরিফুলের হদিঁস মেলেনি ২১ দিনেও ছেলেকে ফিরে পেতে প্রশাসনের কাছে পিতামাতার আকুতি

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ১২, ২০১৬ ১:২৬ অপরাহ্ণ
Link Copied!

ddddd

কার্পাসডাঙ্গা অফিস: চুয়াডাঙ্গা জেলার দামুড়হদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের বাঘাডাঙ্গা গ্রামের নতুনপাড়ার আমির হোসেনের ছেলে আজ দীর্ঘ ২১দিন ধরে নিখোঁজ রয়েছে। তাঁর ভাগ্য কি ঘটেছে জানেনা তাঁর অসুস্থ বাবাসহ পরিবারের লোকজন। তবে এ জন্য একই এলাকার আমিনুল কে দায়ী করে শরিফুলের বাবা আমির বাদী হয়ে আমিনুলসহ ৪ জনের নামে চুয়াডাঙ্গা বিজ্ঞ আদালতে মামলা করেছে বলে জানা গেছে। আমির জানান আমার ছেলের আজ পর্যন্ত কোন খোঁজ পায়নি। সে বেচে আছে না মরে গেছে তাও জানিনা। আমির তার ছেলেকে ফিরে পেতে বিষয়টি তদন্তপুর্বক চুয়াডাঙ্গা পুলিশ সুপার মহাদোয় রশিদুল হাসানের আশু হস্তক্ষেপ কামনা করেছে। দীর্ঘ ২১ দিনেও শরিফুলের কোন খোঁজ না পাওয়ায় আমিরের পরিবারে চলছে শোকের মাতম। ছেলের কোন সন্ধান না পেয়ে বিছানাগত হয়ে পড়েছে আমির। আমির জানান আমি ছেলে হারিয়ে পাগল প্রায় অবস্থা। আমি কি আমার ছেলেকে আর ফিরে পাবোনা। প্রশাসনের কাছে আমার অনুরোধ আপনারা তদন্ত করেন। করলেই সব সত্য বের হয়ে যাবে। আমার ছেলে আজ দীর্ঘ ২১ দিন নিখোঁজ। সেই থেকে আজ অবধি আমি ঠিকমত ঘুমাতে পারিনা, খেতে পারিনা। আমি অসুস্থ। আমি সুষ্ঠ বিচার চাই। সত্য ঘটনা গভীর তদন্ত করে উদঘাটনের ও দাবী জানান তিনি।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।