চুয়াডাঙ্গা বুধবার , ৬ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদা রমজান মাস উপলক্ষে বাজার মনিটরিং

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ৬, ২০২২ ৯:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, দামুড়হুদা:

পবিত্র রমজান মাসে বাজার নিয়ন্ত্রণ রাখার জন্য বাজার মনিটরিং এবং অস্বাস্থ্যকর পরিবেশে গুড় বিক্রয় করার অপরাধে গুড় ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতে ১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গতকাল মঙ্গলবার দামুড়হুদায় বাজার মনিটরিং-এর সময় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসলিমা আক্তার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, পবিত্র রমজান মাসে কাঁচা বাজার পরিষ্কার-পরিচ্ছন্ন, সবজি ব্যবসায়ীদের মূল্য তালিকা টাঙানো ও বাজার নিয়ন্ত্রণ রাখার লক্ষে দামুড়হুদা উপজেলার বিভিন্ন বাজার পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা আক্তার। এসময় দর্শনা বাজারের এক গুড় ব্যবসায়ীকে এক হাজার টাকা জরিমানা করা হয় এবং অন্যন্যদেরকে সর্তক করা হয়।

দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তাসলিমা আক্তার বলেন, ‘কাচা বাজার পরিষ্কার-পরিচ্ছন্ন করার জন্য প্রতিটি বাজারের সভাপতি ও সাধারণ সম্পাদককে সভা করে সচেতন করার জন্য বলা হয়েছে। সবজি ব্যবসায়ীদের মূল্য তালিকা টাঙানোর জন্যও বলা হয়েছে।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।