চুয়াডাঙ্গা রবিবার , ৬ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদায় ৩২ বোতল ফেন্সিডিলসহ দুজন আটক

সমীকরণ প্রতিবেদনঃ
মার্চ ৬, ২০২২ ৭:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, দামুড়হুদা:

চুয়াডাঙ্গার দামুড়হুদা মডেল থানা পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ দুজনকে আটক করেছে। গতকাল শনিবার দিনভর অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটকৃতরা হলেন- পুরাতন বাস্তপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে সাইফুল ইসলাম (২৫), নতুন হাউলি  গ্রামের রমজান আলীর ছেলে রকিবুল ইসলাম (১৯)।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদের নির্দেশ গোপন সংবাদের ভিত্তিতে এসআই আব্দুর রহমান, এসআই রাজু আহমেদ, এসআই সঞ্জয়, এসআই সোয়াদ বিন মোবারক সঙ্গীয় ফোর্স নিয়ে সাইফুল ইসলামকে আটক করে। পরে তার দেহ তল্লাশি করে ২২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটক সাইফুল পুরাতন বাস্তপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে। পরে এসআই সোয়াদ বিন মোবারক বাদী হয়ে সাইফুল ইসলামসহ পলাতক একই গ্রামের ইমদাদুল ওরফে ইন্তার ছেলে ইমরান ও মৃত ফকির মোহাম্মদের ছেলে হাফিজুর রহমান আসামি করে মামলা দায়ের করেন। একই দিনে দামুড়হুদা বাসস্ট্যান্ডে এলাকায় পৃথক অভিযান চালিয়ে নতুন হাউলি গ্রামের রমজানের ছেলে রকিবুলকে আটক করে পুলিশ। পরে তার দেহ তল্লাশি করে ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ রোববার তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।