চুয়াডাঙ্গা সোমবার , ১৭ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদার পাঠাচোরায় মাঠ দিবস অনুষ্ঠিত

প্রতিবেদক, দামুড়হুদা:
জানুয়ারি ১৭, ২০২২ ৫:২৪ অপরাহ্ণ
Link Copied!

দামুড়হুদায় ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ-২ প্রজেট(এনএটিপি-২) এর আওতায় মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বেলা তিনটায় দামুড়হুদা উপজেলা কৃষি  সম্প্রসারণ অফিসের আয়োজনে পাঠাচোরা গ্রামে এই মাঠ দিবস অনুষ্ঠিত হয়।

দামুড়হুদা উপজেলা কৃষি অফিসার মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে মাঠ দিবস অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা  কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুল মাজেদ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ‘দামুড়হুদা উপজেলায় আপনারা কমিউনিটি ৫১ ধানের বীজ বপন করেন, তাতে অল্প জমিতে বেশি ধানের ফলন হবে। আবার আপনার জমি থেকেই বীজ তৈরি করতে পারবেন।’

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশিক্ষণ অফিসার মোহাম্মদ আলী জিন্নাহ, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার অভিজিৎ বিশ্বাস, মাসুম আব্দুল্লাহ, এসএপিপিও শফিউল আযম, ইউনিয়ন উপ-সহকারী অফিসার জালাল উদ্দীন, তোজাম্মেল হোসেন প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।