চুয়াডাঙ্গা শুক্রবার , ২০ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদার নবাগত ইউএনও হিসেবে রোকসানা মিতার যোগদান

সবার সঙ্গে মিলেমিশে কাজ করার ইচ্ছা প্রকাশ
সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২০, ২০২৩ ৮:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, দামুড়হুদা:

দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদান করলেন রোকসানা মিতা। যোগদানের প্রথম দিনেই তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় নিজ কর্মস্থলে যোগদান করেন তিনি। নবাগত ইউএনও রোকসানা মিতা ৩৪তম বিসিএস-এর মাধ্যমে সরকারি চাকরিতে যোগদান করেন। সর্বশেষ তিনি সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট মাগুরা সদর উপজেলার সহকারী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। সেখান থেকে পদোন্নতি পেয়ে দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে (ইউএনও) হিসেবে যোগদান করলেন।

গতকাল দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব গ্রহণ করলে উপজেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারীরা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় উপস্থিত ছিলেন দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ফেরদৌস (ওসি) ফেরদৌস ওয়াহিদ, দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) এএইচএম লুৎফুল কবির, দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী, জুড়ানপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, নাটুদাহ ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, কার্পাসডাঙ্গা ইউপি চেয়ারম্যান আ. করিম বিশ্বাস, কুড়ুলগাছি ইউপি চেয়ারম্যান কামাল উদ্দিন, হাউলী ইউপি (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান নিজাম উদ্দিন প্রমুখ।

সদ্য যোগদাকৃত ইউএনও রোকসানা মিতা বলেন, ‘আমি দামুড়হুদায় যোগদান করার পর অনেকের সাথেই পরিচিত হয়েছি। এ অঞ্চলের মানুষের কথা ও ব্যবহার অনেক ভালো। আমি যতদিন এই কর্মস্থলে আছি, ততদিন মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। কোনো অন্যায়ের বিরুদ্ধে ছাড় দেওয়া হবে না।’

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।